দুই বাসের সংঘর্ষে ঠাকুরগাঁওয়ে নিহত ৩ – Nobobarta

আজ বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ১২:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কাউখালীতে ৪০ যাত্রীসহ খেয়া ট্রলার ডুবি, পিএসসি পরীক্ষার্থী নিখোঁজ পাকিস্তান থেকে এলো ৮২ টন পেঁয়াজ রহমতপুর ইউনিয়নে ওয়ার্ড আ’লীগের সম্মেলন, সভাপতি সুলতান, সম্পাদক স্বপন তারেক রহমানের জন্মদিনে জাবি ছাত্রদলের দোয়া ও মিলাদ আগৈলঝাড়ায় পেঁয়াজ, চাউল ও লবণ নিয়ে গুজব, ইউএনও বিপুল চন্দ্র দাসের অভিযান অব্যাহত কাউখালীতে নৌকা ডুবিতে নিখোঁজ পিইসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার কবি সুফিয়া কামালের নামানুসারে বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দাবি ইতিহাসবিদ সিরাজ উদ্দীনের জাবির হল খুলে দেওয়াসহ ৭দফা দাবি শিক্ষার্থীদের নাব্যতা ফিরিয়ে আনতে শুরু হল বুড়ি তিস্তা খনন নলছিটিতে আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে ভবন নির্মাণের অভিযোগ
দুই বাসের সংঘর্ষে ঠাকুরগাঁওয়ে নিহত ৩

দুই বাসের সংঘর্ষে ঠাকুরগাঁওয়ে নিহত ৩

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও-পঞ্চগড় সড়কের সালন্দর নামক স্থানে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মিনি বাসের চালক বাবুল, যাত্রী আবুল কালাম আজাদ ও কামরুজ্জামান বাবু। নিহত কামরুজ্জামান বাবু অগ্রণী ব্যাংকের মুন্সিরহাট শাখার কর্মকর্তা বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ঠাকুরগাঁও থানার এসআই ফিরোজা বেগম জানান, ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী নৈশকোচের সঙ্গে দিনাজপুরগামী মিনিবাসের সংঘর্ষ হয়। এতে মিনিবাসটি উল্টে গিয়ে ঘটনাস্থলে ২জন ও হাসপাতালে নেওয়ার পর একজন মারা যান। এ দুর্ঘটনায় আহত ৩১ জনের মধ্যে ২৮ জনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


Leave a Reply