দর্শক মাতাতে আসছেন আইরিন সুলতানা - Nobobarta

আজ শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ১০:৫৪ অপরাহ্ন

দর্শক মাতাতে আসছেন আইরিন সুলতানা

দর্শক মাতাতে আসছেন আইরিন সুলতানা

Airin Sultana

মিষ্টি মেয়ে খ্যাত চিত্রনায়িকা আইরিন সুলতানা। এ বছর বেশ কিছু ছবিতে কাজ করলেও মুক্তি পেয়েছে মাত্র একটি সিনেমা দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘আকাশ মহল’। ২ আগস্ট মুক্তি পায় ছবিটি। ‘আকাশ মহল’ ছবিতে আইরিনের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক ইমন।

সম্প্রতি ভারতে মুক্তি পেয়েছে আইরিন অভিনীত ‘পদ্মার প্রেম’। পশ্চিমবঙ্গ মাতিয়ে সিনেমাটি এবার হাজির হচ্ছে বাংলাদেশে। জানা যায়, ১লা নভেম্বর মুক্তি পাবে আইরিন অভিনীত ‘পদ্মার প্রেম’। এই সিনেমায় আইরিন জুটি বেঁধে কাজ করেছেন ঢালিউডের স্ট্রাগলিং হিরো সুমিত সেনগুপ্তের সঙ্গে। হারুন-উজ-জামান পরিচালিত সিনেমাটি প্রযোজনা করেছে স্বপ্নচূড়া ফিল্মস।

এ প্রসঙ্গে আইরিন বলেন, ‘‘পদ্মার ভালোবাসা’ সিনেমায় ষাটের দশকের চিত্র দেখানো হয়েছে। এই সিনেমায় আমি গ্রামের প্রভাবশালী পরিবারের মেয়ের চরিত্রে অভিনয় করেছি। সিনেমাটির গল্প পদ্মার পাড় ঘেঁষে যাওয়া একটি গ্রামের মানুষের জীবন নিয়ে। গল্পটি আমার ভালো লেগেছে। এতে বেশ কয়েকটি লুকে দর্শক আমাকে দেখতে পাবেন। আশা করছি, দর্শকদের কাছেও ভালো লাগবে।’’ স্বপ্নচূড়া ফিল্ম ইন্টারন্যাশনাল প্রযোজিত এ সিনেমার গল্প ও চিত্রনাট্য রচনা করেছেন পরিচালক। প্রথমে সিনেমাটির নামকরণ করা হয় ‘পদ্মার প্রেম’।

২০০৮ সালে ‘ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতার মধ্য দিয়ে আইরিনের শোবিজে যাত্রা শুরু হয়। এরপর দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘ভালোবাসা জিন্দাবাদ’ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার। এরপর ‘ছেলেটি আবোলতাবোল মেয়েটি পাগল পাগল’, ‘এক পৃথিবী প্রেম’, ‘ইউটার্ন’, ‘মায়াবিনী’সহ বেশ কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে। তার অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘রৌদ্রছায়া’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন নিরব। এটি পরিচালনা করেছেন বুলবুল জিলানী। তা ছাড়া অরণ্য পলাশের ‘গন্তব্য’ সিনেমার কাজও শেষ করেছেন আইরিন।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com