তেঁতুলিয়ায় হোটেল শ্রমিক হত্যাকান্ডে খুনীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন – Nobobarta

আজ সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ১২:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
গোপালগঞ্জের মুকসুদপুর থেকে লাশ উদ্ধার সরকারি কর্মচারীদের জন্য নতুন নিয়ম জারি ভালুকায় বন বিভাগের জমি হতে কাটা শতাধিক কাঠ জব্দ রংপুরে দুুই সন্তানসহ অন্ত:সত্বা স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার ইন্টারনেট থেকে মিথিলা ও ফাহমির ছবি সরাতে হাইকোর্টের নির্দেশ হলে দর্শক ফেরাতে সিনেমাকে ডিজিটালাইজড করতে হবে : প্রধানমন্ত্রী ভালুকা পাক হানাদার মুক্ত করতে স্বজন হারিয়েছি : এমপি কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু কোটালিপাড়ায় ৫০০ প্রতিবন্ধীর মাঝে কম্বল বিতরণ হয়রানী ও অফিস স্থানান্তর না করার দাবীতে লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ গ্রাহদের মানববন্ধন রুম্পা হত্যা মামলায় রিমান্ডে ‘বয়ফ্রেন্ড’ সৈকত
তেঁতুলিয়ায় হোটেল শ্রমিক হত্যাকান্ডে খুনীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন

তেঁতুলিয়ায় হোটেল শ্রমিক হত্যাকান্ডে খুনীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন

এসকে দোয়েল, তেঁতুলিয়া# তেঁতুলিয়ায় হোটেল শ্রমিক মমিন হত্যাকান্ডে জড়িত খুনিদের গ্রেফতার ও বিচারের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মাননবন্ধন করেছে হোটেল শ্রমিক ইউনিয়ন। সোমবার (২৯ আগস্ট) বেলা ১১টায় তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কে হোটেল শ্রমিক ইউনিয়নের আয়োজনে মাদক বিরোধী সংগঠন ড্রাগস ফ্রি বাংলাদেশ’র সহযোগিতায় ঘন্টাব্যাপি এই মানবন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে হোটেল শ্রমিকসহ বিভিন্ন পেশাজীবির মানুষ অংশগ্রহণ করে মমিন হত্যাকান্ডের সাথে জড়িত খুনীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি কামনা করেন। প্রতিবাদ সভায় হোটেল শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে বক্তব্য রাখেন সাদেকুল ইসলাম উজ্জ্বল, সুমন, বাবু, মিন্টুসহ অনেকে বক্তব্য রাখেন। মানববন্ধনে অনলাইন ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২২ আগস্ট রাতের কোন এক সময় দুর্বৃত্তরা মমিনকে হত্যা করে উপজেলার আবহাওয়া কার্যালয়ের পার্শ্ববতী এক আখ ক্ষেতে ফেলে রেখে পালিয়ে যায়। ২৩ আগস্ট মঙ্গলবার সকাল ১০টার দিকে মমিনের লাশ উদ্ধার করে মডেল থানা পুলিশ। এ হত্যাকান্ডের ব্যাপারে মডেল থানায় একটি অজ্ঞাত ব্যক্তিদের নামে মামলা হয় এবং সন্দেহভাজন কয়েকজনকে প্রাথমিক জিজ্ঞাসাদের জন্য থানায় নিয়ে আসা হয়। তবে এখন পর্যন্ত মামলার কোন ক্লু বের করতে পারেনি পুলিশ। নিহত মোমিন উপজেলার সদর ইউপির অন্তর্গত শতদল আদর্শ গুচ্ছগ্রাম (কলোনীপাড়া)’র চেয়ার মুহাম্মদের পুত্র। সে চৌরাস্তা বাজারের হোটেল শ্রমিক হিসেবে জীবিকা নির্বাহ করতো।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family
Design & Developed BY Nobobarta.com