তেঁতুলিয়ায় শালবাহান ইউনিয়ন আওয়ামীলীগের ওয়ার্ড কাউন্সিল সম্পন্ন – Nobobarta

আজ বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ১২:৫৪ পূর্বাহ্ন

তেঁতুলিয়ায় শালবাহান ইউনিয়ন আওয়ামীলীগের ওয়ার্ড কাউন্সিল সম্পন্ন
বিনা প্রতিদ্বন্ধিতায় ৮ নং ওয়ার্ডে খোকা মিয়া সাধারণ সম্পাদক

তেঁতুলিয়ায় শালবাহান ইউনিয়ন আওয়ামীলীগের ওয়ার্ড কাউন্সিল সম্পন্ন

সামনেই বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় কাউন্সিল। এ উপলক্ষে ইউনিয়ন পর্যায়ে অনুষ্ঠিত হচ্ছে ওয়ার্ড কাউন্সিল। বেশ উৎসবমুখর পরিবেশে গত তিনদিনে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নে ৯টি ওয়ার্ড কাউন্সিল সফলভাবে সম্পন্ন হয়েছে। ইউনিয়নটির সভাপতি মুনজুরুল হক মুঞ্জু ও সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) নুরুল ইসলাম লালুর নেতৃত্বে সফলভাবে অনুষ্ঠিত হয়েছে এই ওয়ার্ড কাউন্সিল।
বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেলে মাঝিপাড়া দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত তিনটি ওয়ার্ড কাউন্সিল দিয়েই সম্পন্ন হয় মোট ৯টি ওয়ার্ড কমিটির কাজ। এ তিনটির ওয়ার্ড কাউন্সিলে প্রার্থীদের মধ্যে ৮নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করে খোকা মিয়া। সে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত থেকে দলের জন্য নিবেদিত কর্মী হয়ে কাজ করে আসছিলেন। যার কারণে তাঁর ওয়ার্ডে সাধারণ সম্পাদক পদে কেউ প্রার্থী না হলে তিনি বিনা প্রতিদ্বন্ধিতায় ৮ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা দেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী মন্ডল।
অনুষ্ঠানে মঞ্জুরুল হক মঞ্জুর সভাপতিত্বে প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী মন্ডল, যুগ্ম সম্পাদক বাবুল (মেম্বার), প্রচার সম্পাদক জাহেদ আলী, জাফর আলী, হাবিবুর রহমান হবি এবং শালবাহান ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম লালু প্রমুখ।


Leave a Reply