উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে কাজী মাহমুদুর রহমান ডাবলু আলোচনা ও প্রচার শীর্ষে – Nobobarta

আজ রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ০৩:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে কাজী মাহমুদুর রহমান ডাবলু আলোচনা ও প্রচার শীর্ষে

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে কাজী মাহমুদুর রহমান ডাবলু আলোচনা ও প্রচার শীর্ষে

উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের এ নির্বাচনে তেঁতুলিয়ায় উপজেলায় জমে উঠেছে নির্বাচনী প্রচারণা। এবার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করছেন চার পদপ্রার্থী। প্রার্থীরা হলেন- নৌকা প্রতীকে কাজী মাহমুদুর রহমান ডাবলু, কাপ-পিরিচ প্রতীকে ফরিদা আখতার হীরা, আনারস প্রতীকে সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তারুল হক মুকু ও দোয়াত কলম প্রতীকে এডভোকেট হায়দার আলী। প্রার্থীদের মধ্যে এলাকায় জনপ্রিয়তা, প্রচার ও আলোচনায় শীর্ষে রয়েছেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী তেঁতুলিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী মাহমুদুর রহমান ডাবলু।
একজন উদার মনমানসিকতা ও স্বচ্ছ রাজনৈতিক কাজী মাহমুদুর রহমান ডাবলু। দীর্ঘ দেড়যুগ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। পদ মর্যাদা ও ক্ষমতার রাজনীতিতে বারবার থাকা সত্ত্বেও কোন প্রকার হিংসা-বিদ্বেষ নেই তার মধ্যে। সম্প্রীতির বন্ধনে সব রাজনীতির দলকেই দেখেন ভাতৃত্বের চোখে। বিপদ-আপদে পাশে থাকেন। সম্প্রীতির রাজনীতি বোধ এবং চৌকশ রাজনীতির গুণে তেঁতুলিয়াকে রেখেছেন শান্তিপূর্নতায়। তাই আওয়ামীলীগ ছাড়াও সব দলের কাছে রয়েছে তাঁর গ্রহণযোগ্য। বিএনপি নির্বাচন করলেও তাঁদের কাছেও ব্যাপক গ্রহণযোগ্যতা রয়েছেন স্বচ্ছ এ রাজনৈতিক কাজী মাহমুদুর রহমান ডাবলু।
আসন্ন এ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথমবার চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করছেন তিনি। আওয়ামীলীগ হতে মনোনীত হবার পর হতে নৌকার প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। পথ সভা থেকে শুরু করে উঠান বৈঠক এবং ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন তিনি। চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হতে পারলে তেঁতুলিয়াকে একটি আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলবেন। শিক্ষা, ক্রীড়া, বিদ্যুৎ, রাস্তাঘাট, পাথর শ্রমিকদের ভাগ্য উন্নয়ন ও বাংলাবান্ধা স্থলবন্দরের উন্নয়নে সর্বাধিক গুরুত্ব দিবেন। আওয়ামীলীগের উপজেলা পর্যায়ে সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালনের পর হতে তেঁতুলিয়াকে রেখেছেন শান্তিপূর্ণ পরিবেশে।
‘শান্তিপূর্ণ শহর তেঁতুলিয়া’ হিসেবে রাখতে চান সব সময়। পর্যটনখাতকেও এগিয়ে নিতে চান তিনি। দেশের উত্তরের সীমান্তবর্তী এ উপজেলাটিতে রয়েছে পর্যটনের অপার সম্ভাবনা’সেটিও বাস্তবায়ন করতে তেঁতুলিয়াকে গড়তে চান মনের মতো করে। ইতিমধ্যে তিনি তেঁতুলিয়ার ক্রীড়া সংস্কৃতিকে নতুন প্রাণ দিয়েছেন। তার কাজের অগ্রগতিতে তেঁতুলিয়ায় প্রথমবারের মতো অনুষ্ঠিত হয়েছে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। যদিও তার বিপক্ষে প্রতিদ্বন্ধি রয়েছেন তাঁর চাচী কাপ প্রতীকের ফরিদা আখতার হীরা। একজন যোগ্য প্রার্থী হিসেবে ভোটাররা তাঁকেই চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবেন এরকমই প্রত্যাশা করছেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী কাজী মাহমুদুর রহমান ডাবলু।


Leave a Reply