ডেঙ্গুতে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু – Nobobarta

আজ সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ১২:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
গোপালগঞ্জের মুকসুদপুর থেকে লাশ উদ্ধার সরকারি কর্মচারীদের জন্য নতুন নিয়ম জারি ভালুকায় বন বিভাগের জমি হতে কাটা শতাধিক কাঠ জব্দ রংপুরে দুুই সন্তানসহ অন্ত:সত্বা স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার ইন্টারনেট থেকে মিথিলা ও ফাহমির ছবি সরাতে হাইকোর্টের নির্দেশ হলে দর্শক ফেরাতে সিনেমাকে ডিজিটালাইজড করতে হবে : প্রধানমন্ত্রী ভালুকা পাক হানাদার মুক্ত করতে স্বজন হারিয়েছি : এমপি কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু কোটালিপাড়ায় ৫০০ প্রতিবন্ধীর মাঝে কম্বল বিতরণ হয়রানী ও অফিস স্থানান্তর না করার দাবীতে লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ গ্রাহদের মানববন্ধন রুম্পা হত্যা মামলায় রিমান্ডে ‘বয়ফ্রেন্ড’ সৈকত
ডেঙ্গুতে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু

ডেঙ্গুতে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ফিরোজ কবির স্বাধীন নামের ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার রাজধানীর স্কয়ার হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্বাধীন ফিন্যান্স বিভাগের ২৯তম ব্যাচের শিক্ষার্থী এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের আবাসিক ছাত্র।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মফিজুর রহমান স্বাধীনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ফিরোজ কবির স্বাধীন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। আজ (শুক্রবার) রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

জানা গেছে, গত ১৮ জুলাই স্বাধীন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শারীরিক অবস্থার উন্নতি হলে তার পরিবার তাকে ঠাকুরগাঁওয়ের বাড়িতে নিয়ে যায়। কিন্তু সেখানে অবস্থার অবনতি হলে ফের ঢাকা মেডিকেল ও পরে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার রাতের স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল বিভাগের বিদ্যুৎ সেকশনের একজন কর্মচারী ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family
Design & Developed BY Nobobarta.com