জাককানইবিতে ছাত্রলীগের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত – Nobobarta

আজ মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ০৭:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
জাককানইবিতে ছাত্রলীগের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত

জাককানইবিতে ছাত্রলীগের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত

JKKNIU-Nobobarta

মনিরা নুসরাত ফারহা, জাককানইবি প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উদ্যোগে নির্বাচনী মতবিনিময় ও কর্মীসভা অনুষ্ঠিত হয়ছে।

আজ বিকাল ৩ ঘটিকায় বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে এই সভা অনুষ্ঠিত হয়, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম বাবুর সভাপতিত্বে ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রাকিবুল হাসান রাকিব এর সঞ্চালনায় মতবিনিময় ও কর্মীসভায় উপস্হিত ছিলেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.এ এইচ এম মোস্তাফিজুর রহমান ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. মো হুমায়ুন কবীর।

মতবিনিময় ও কর্মীসভায় উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান বলেন, মানুষের কাছে মূল্যবান জিনিস হলো তার জীবন, আগে বাঁচতে হবে, ঠিকে থাকতে হবে, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন হলো বাংলাদেশের অস্তিত্ব রক্ষার নির্বাচন, বর্তমানে দেশে তরুন ভোটার সবচেয়ে বেশি, এই তরুনরা যদি ৭ মার্চের বঙ্গবন্ধুর ভাষন শুনে থাকে, কিংবা তাদের শুনানো যায়, তাহলে এই তরুনরা নৌকা ছাড়া বিকল্প কোন চিন্তা করতে পারবে না, দেশ আজ দুই ভাগে বিভক্ত, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি, ও মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি, আমাদের মুক্তিযুদ্ধের পক্ষে র শক্তিকে আবার ক্ষমতায় আনতে হবে, কেননা গত পাঁচ বছরে এই দেশের যত উন্নয়ন হয়ছে বিগত পঁচিশ বছরেও এমন উন্নয়ন হয় নি। রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. হুমায়ূন কবীর বলেন, শেখ হাসিনা যদি বাংলাদেশের ক্ষমতায় না থাকে, তাহলে বাংলাদেশর উন্নয়নের অগ্রযাত্রা ব্যহত হবে, তাই সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় শেখ হাসিনাকে আবার নেতৃত্বে আনতে হবে।

সমাপনী বক্তব্যে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম বাবু বলেন, কর্মীদের অনুরোধ করবো আগে আপনারা ছাত্রলীগ, বঙ্গবন্ধু, ভাষা আন্দোলন, স্বাধীনতা সংগ্রাম ও শেখ হাসিনার উন্নয়ন সম্পর্কে জানুন, তারপর নিজ নিজ জায়গা থেকে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয়ের জন্য কাজ করুন।


Leave a Reply