জবিতে ‘ক্লীন ক্যাম্পাস, গ্রীন ক্যাম্পাস’ কর্মসূচি শুরু – Nobobarta

আজ শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০৭:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
আজ উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের ১২তম ওয়াজ মাহফিল দলীয় কার্যালয় সম্প্রসারণের লক্ষে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির প্লট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর যবিপ্রবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নতুন কমিটি গঠন আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত জবি রোভার দলের হেঁটে ১৫০ কিলোমিটার পরিভ্রমণের উদ্বোধন মারুফ-তানহার ‘দখল’ লক্ষ্মীপুরে রামগতি পৌরসভায় ৮ কোটি টাকার টেন্ডার জালিয়াতি চেষ্টার অভিযোগ নলছিটিতে যুবকের গলাকাটা লাশ উদ্ধার সভাপতি সরফরাজ, সম্পাদক লিটন রাজাপুরে আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত সহকারী পরিচালক সমিতির নির্বাচন আগামীকাল!!
জবিতে ‘ক্লীন ক্যাম্পাস, গ্রীন ক্যাম্পাস’ কর্মসূচি শুরু

জবিতে ‘ক্লীন ক্যাম্পাস, গ্রীন ক্যাম্পাস’ কর্মসূচি শুরু

burst

‘ক্যাম্পাস আমার দ্বিতীয় বাড়ি, এসো সবাই পরিষ্কার করি’ প্রতিপাদ্যকে সামনে নিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সাধারণ শিক্ষার্থীদের উদ্যোগে ‘ক্লিন ক্যাম্পাস, গ্রীণ ক্যাম্পাস’ পরিচ্ছন্নতা অভিযান শুরু হয়েছে।

আজ বৃহস্পতিবার (১ আগস্ট) বেলা ১০.৩০ মিনিটে প্রশাসনিক ভবনের সামনে এ কর্মসূচির উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মীজানুর রহমান।

উদ্বোধনী বক্তব্যে তিনি শিক্ষার্থীদের এই উদ্যোগকে স্বাগত জানান। এবং ক্যাম্পাসে এই কর্মসূচির ধারাবাহিকতা ধরে রাখার আহ্বান জানান।

এসময় শিক্ষার্থীদের ৫টি গ্রুপ ক্যাম্পাসের কলা অনুষদ, বিজ্ঞান অনুষদ এবং শান্ত চত্বর থেকে মেইন গেইট ও টিএসসিতে পরিষ্কার পরিছন্নতা অভিযান পরিচালনা করে।


Leave a Reply