জনাব মেনন, আপনারা কখনোই রাষ্ট্র ও নিজ দলের জন্য সৎ ছিলেন না : কামরুল হাসান নাসিম – Nobobarta

আজ শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ০৫:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
আজ উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের ১২তম ওয়াজ মাহফিল দলীয় কার্যালয় সম্প্রসারণের লক্ষে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির প্লট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর যবিপ্রবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নতুন কমিটি গঠন আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত জবি রোভার দলের হেঁটে ১৫০ কিলোমিটার পরিভ্রমণের উদ্বোধন মারুফ-তানহার ‘দখল’ লক্ষ্মীপুরে রামগতি পৌরসভায় ৮ কোটি টাকার টেন্ডার জালিয়াতি চেষ্টার অভিযোগ নলছিটিতে যুবকের গলাকাটা লাশ উদ্ধার সভাপতি সরফরাজ, সম্পাদক লিটন রাজাপুরে আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত সহকারী পরিচালক সমিতির নির্বাচন আগামীকাল!!
জনাব মেনন, আপনারা কখনোই রাষ্ট্র ও নিজ দলের জন্য সৎ ছিলেন না : কামরুল হাসান নাসিম

জনাব মেনন, আপনারা কখনোই রাষ্ট্র ও নিজ দলের জন্য সৎ ছিলেন না : কামরুল হাসান নাসিম

কামরুল হাসান নাসিম : জনাব মেনন, আপনারা খদ্দেরের পাঞ্জাবি পরিধান করে চিরকাল জাতির সঙ্গে, নিজ দলের তরুণদের সঙ্গে প্রতারণা করে আসছেন। ‘সাদামাটা বেশ’ আপনাদের সম্বল হলেও আপনারা কখনোই রাষ্ট্র ও নিজ দলের জন্য সৎ ছিলেন না। আপনাদের ছেলেমেয়েরা দেশের বাইরে উচ্চ শিক্ষা নিতে গেছে এবং যেয়ে থাকে। টাকার উৎস কি, জানতে চাইলে ছলাকলা করে কিছু একটা বুঝিয়ে দেবেন।

আপনার ভাই প্রয়াত সাদেক খানের মৃত্যু হওয়ার আগের এগারো বছর আব্দুল আওয়াল মিন্টুদের সঙ্গে বসে দেশবিরোধী ষড়যন্ত্রে থেকেছে। সেটা হোটেল সোনারগাঁওয়ে বসে, বারিধারার এক কক্ষে যেয়ে। আপনি মেননেরা নিজ দলের ছেলেদের বলে থাকেন যাও পায়ে হেঁটে মতিঝিল হতে গাবতলী যাও, লিফলেট বিতরণ করতে থাকো আর বিতরণের সময় দশ টাকা করে নিয়ে নিও। কারণ লিফলেটে মানুষের মৌলিক চাওয়া-পাওয়ার কথা লেখা আছে। অথচ আপনাদের ধারার রাজনীতিটা এ দেশে জমতে পারতো, যদি চীন-কোরিয়া-কিউবা-ভেনেজুয়েলা হতে যে টাকা নিয়ে আসেন তা দলের পেছনে খরচ করতে পারতেন। তা করেননি।

আপনাদের এই কথিত বাম ধারার প্রত্যেকটি প্রভাবশালী নেতা (দুয়েকজন ব্যতিরকে) একই কাজ করেছেন। বলনে সততার ফুলঝুরি, পরনে জীর্ণ পাঞ্জাবি… কিন্তু যে কোন মুহূর্তে এই আপনারাই দেশের শীর্ষ ব্যবসায়ীকে বলে কয়ে আধা ঘণ্টার মধ্যে কিনে ফেলার ক্ষমতা রাখেন। সব টাকা আপনাদের কাছেই আছে। আপনার গুণধর পুত্র হোটেল ইন্টারকন্টিনেন্টাল (শেরাটন) ঘিরে গেলো ছয় বছরের মধ্যে পাঁচশ কোটি টাকা অসৎভাবে ছিনিয়ে নিয়েছে। অথচ আজ আপনার স্বাভাবিক মৃত্যু হোক… কাল তোফায়েল আহমেদরা বলবেন, অসাধারণ নেতা ছিলেন আপনি, সৎ ছিলেন, বিরাট কিছু ছিলেন। একটা কথা বলেই শেষ করি, দেশের বামধারার আপনাদের চেয়ে দুষ্ট, শয়তান ইসলামী দলগুলোও অনেক ভালো। আপনারা ফলত প্রতারক। রাজনীতি করেন অংশীদারিত্বে যেয়ে, সুবিধা নিয়ে আর এমন কোনো ব্যবসা নেই যে, আপনারা করে থাকেন না। দুঃখজনক, মেনন সাহেব। বাবার বয়সী লোক আপনি। কিন্তু বিশ্বাস করেন আপনাদের দেখলে আমি ওয়াশরুমে যাই… বমি করতে।

লেখক : বিএনপি পুনর্গঠনের উদ্যোক্তা


Leave a Reply