ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শাবিপ্রবি শাখা ছাত্রলীগের র‍্যালী-সমাবেশ – Nobobarta

আজ রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ০৭:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
গোপালগঞ্জের মুকসুদপুর থেকে লাশ উদ্ধার সরকারি কর্মচারীদের জন্য নতুন নিয়ম জারি ভালুকায় বন বিভাগের জমি হতে কাটা শতাধিক কাঠ জব্দ রংপুরে দুুই সন্তানসহ অন্ত:সত্বা স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার ইন্টারনেট থেকে মিথিলা ও ফাহমির ছবি সরাতে হাইকোর্টের নির্দেশ হলে দর্শক ফেরাতে সিনেমাকে ডিজিটালাইজড করতে হবে : প্রধানমন্ত্রী ভালুকা পাক হানাদার মুক্ত করতে স্বজন হারিয়েছি : এমপি কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু কোটালিপাড়ায় ৫০০ প্রতিবন্ধীর মাঝে কম্বল বিতরণ হয়রানী ও অফিস স্থানান্তর না করার দাবীতে লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ গ্রাহদের মানববন্ধন রুম্পা হত্যা মামলায় রিমান্ডে ‘বয়ফ্রেন্ড’ সৈকত
ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শাবিপ্রবি শাখা ছাত্রলীগের র‍্যালী-সমাবেশ

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শাবিপ্রবি শাখা ছাত্রলীগের র‍্যালী-সমাবেশ

দেলোয়ার হোসেন, শাবি প্রতিনিধিঃ বাংলাদেশ ছাত্রলীগ এর ৭১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে বিশাল র‌্যালী ও সমাবেশ করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

আজ শনিবার দুপুর সাড়ে বারোটায় বিশ্ববিদ্যালয়ের শাহপরান হলের সামনে থেকে এই র‌্যালী বের করে পরবর্তীতে বিভিন্ন শ্লোগানে মুখরিত হয়ে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু চত্বরে এসে সমাবেশে মিলিত হয়।

কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী আওয়ামী লীগ নেতা সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে গত ০৪ঠা জানুয়ারি প্রতিষ্ঠাবার্ষিকীতে কোন প্রকার অনুষ্ঠান পালন করেননি শাবিপ্রবি শাখা ছাত্রলীগ। পরবর্তীতে আজ ২৬ জানুয়ারি (শনিবার) পুনরায় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের দিন ধার্য করে দুপুর একটার দিকে শাহপরান হলের সামনে থেকে মিছিল বের করে সমাবেশ করেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীরা।

ক্যাম্পাস সূত্রে জানা যায়, সমাবেশে শাবিপ্রবি শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন ও ইমরান খানের উপস্থিতিতে বক্তব্যে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ একটি ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন। এখানে কোন সন্ত্রাস, চাঁদাবাজ, দূর্নীতি ও মাদকের স্থান নেই। আমরা এসবের বিরুদ্ধে সদা তৎপর। কেউ যদি সম্পৃক্ত থাকে তাকে কঠোর হস্তে দমন করা হবে। ০৪ঠা জানুয়ারি আমাদের এই সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী। আমাদের নেতা সৈয়দ আশরফের মৃত্যুতে ঐ দিনে আমরা কোন অনুষ্ঠান করি।
এছাড়াও সমাবেশে অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য সর্বস্তরের নেতা-কর্মীদের ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family
Design & Developed BY Nobobarta.com