চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র ১৯-২১ নির্বাচনের ২২ পদে ৫৪ মনোনয়নপত্র জমা - Nobobarta

আজ রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ০৬:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
খালেদা জিয়ার মুক্তি ছাড়া গণতন্ত্র মুক্তি পাবে না : খন্দকার লুৎফর জাবি উপাচার্যকে ‘অবাঞ্ছিত’ ঘোষণা করে কালো পতাকা প্রদর্শন আন্দোলনকারীদের মোহামেডানসহ ৪ ক্লাবে জুয়ার বর্ণাঢ্য আয়োজন জবিতে শুরু হচ্ছে আন্ত:বিশ্ববিদ্যালয় বিজনেস কেইস কম্পিটিশন আবৃত্তিকার কামরুল হাসান মঞ্জু’র মৃত্যুতে জাতীয় মানবাধিকার সমিতির শোক দুর্নীতি দমনে প্রধানমন্ত্রীর দিকে তাকিয়ে আছে দেশবাসী : জিএম কাদের বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের আন্দোলন অব্যাহত শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন নার্গিস ফাখরি পাকিস্তানে বাস দুর্ঘটনায় নিহত ২৬ আইনজীবীদের সঙ্গে দেখা করতে হাইকোর্টে মিন্নি
চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র ১৯-২১ নির্বাচনের ২২ পদে ৫৪ মনোনয়নপত্র জমা

চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র ১৯-২১ নির্বাচনের ২২ পদে ৫৪ মনোনয়নপত্র জমা

  • 5
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
    5
    Shares

সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র ২০১৯-২০২১ সাল মেয়াদের নির্বাচনের মনোনয়নপত্র গ্রহণ সম্পন্ন হয়েছে। নির্বাচনী তফসিল অনুযায়ী বুধবার বিকাল ৫ টা পর্যন্ত মনোনয়নপত্র গ্রহণ করা হয়।

নির্ধারিত সময় পর্যন্ত সিলেট চেম্বারের ২২টি পরিচালক পদের জন্য অর্ডিনারী (একক) ৩৪টি, এসোসিয়েট (একক) ১১টি, এসোসিয়েট (সম্মিলিত) ১টি, গ্রুপ (একক) ৭টি ও টাউন এসোসিয়েশন শ্রেণীতে ১টি সহ মোট ৫৪টি মনোনয়নপত্র জমা পড়ে।

এর পূর্বে গত ২০ আগস্ট পর্যন্ত অর্ডিনারী (একক) ৪২টি, এসোসিয়েট (একক) ২০টি, এসোসিয়েট (সম্মিলিত) ১টি, গ্রুপ (একক) ১৫টি, গ্রুপ (সম্মিলিত) ২টি ও টাউন এসোসিয়েশন শ্রেণীর ৩টি মনোনয়নপত্র প্রার্থীদের নিকট বিক্রয় করা হয়।

মনোনয়নপত্র জমাদানকারীরা হলেন- অর্ডিনারী (একক) শ্রেণী থেকে এহতেশামুল হক চৌধুরী, মোঃ সাহিদুর রহমান, ফালাহ উদ্দিন আলী আহমদ, আমিরুজ্জামান চৌধুরী, নুরুল ইসলাম, মুশফিক জায়গীরদার, মোঃ আব্দুর রহমান (জামিল), খন্দকার ইসরার আহমদ রকি, মোঃ শফিকুল ইসলাম, শান্ত দেব, আব্দুস সামাদ, খলিলুর রহমান চৌধুরী, ফখর উস সালেহীন নাহিয়ান, আলিমুল এহসান চৌধুরী, মোহাম্মদ আলী আকিক, শমসের আহমদ জামিল, মো: আবিদুর রহমান, খন্দকার সিপার আহমদ, সমির লাল দেব, ফজলে রাব্বী চৌধুরী, মোহাম্মদ কামরুজ্জামান, আবু তাহের মোঃ শোয়েব, মোঃ মামুন কিবরিয়া সুমন, এনামুল কুদ্দুছ চৌধুরী, মুকির হোসেন চৌধুরী, হুমায়ুন আহমদ, মোঃ ফারুক আহমদ, মোঃ নজরুল ইসলাম, জুবায়ের রকিব চৌধুরী, আক্তার হোসেন খান, আব্দুল হাদি পাবেল, শহিদ আহমদ চৌধুরী, মোঃ আব্দুস সালাম, মোঃ সায়েম আহমদ, এসোসিয়েট (একক) শ্রেণী থেকে মাসুদ আহমদ চৌধুরী, মোঃ এমদাদ হোসেন, পিন্টু চক্রবর্তী, আব্দুর রহমান, চন্দন সাহা, মোঃ আতিক হোসেন, আশরাফ আহমদ, ইলিয়াছ উদ্দিন লিপু, কাজী মোঃ মোস্তাফিজুর রহমান, মোঃ আবুল কালাম, মনোরঞ্জন চক্রবর্তী সবুজ।

এসোসিয়েট (সম্মিলিত) থেকে মাসুদ আহমদ চৌধুরী গং, গ্রুপ (একক) শ্রেণী থেকে মোঃ সিরাজুল ইসলাম, মোঃ মাহবুবুল হাফিজ চৌধুরী, মোঃ নুরুল ইসলাম, বশির আহমদ, তাহমিন আহমদ, মোঃ আমিনুজ্জামান জোয়াহির, ওয়াহিদুজ্জামান চৌধুরী এবং টাউন এসোসিয়েশন শ্রেণী থেকে শমসের জামাল।

মনোনয়নপত্র গ্রহণ করেন সিলেট চেম্বারের নির্বাচন বোর্ডের চেয়ারম্যান এডভোকেট মো: নাসির উদ্দিন খান, সদস্য এডভোকেট সৈয়দ শামীম আহমদ ও এডভোকেট মো: জুনেল আহমদ।

নির্বাচন বোর্ডের চেয়ারম্যান নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে স্বতঃস্ফূর্তভাবে মনোনয়নপত্র জমা দেওয়ায় সম্ভাব্য প্রার্থীদের ধন্যবাদ জানান। তিনি নির্বাচন সুষ্ঠুভাবে আয়োজনে সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন। মনোনয়নপত্র জমাদানকারী প্রার্থীগণ বলেন, সিলেট চেম্বারের সদস্যবৃন্দ বর্তমান নির্বাচন বোর্ডের উপর আস্থাশীল। এই নির্বাচন বোর্ডের অধীনে আসন্ন নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠিত হবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন এবং নির্বাচন বোর্ডকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

লাইক দিন এবং শেয়ার করুন


Leave a Reply