চট্টগ্রামে স্কুলছাত্র হত্যায় ৩ জনের ফাঁসির আদেশ – Nobobarta

আজ সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ১২:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
গোপালগঞ্জের মুকসুদপুর থেকে লাশ উদ্ধার সরকারি কর্মচারীদের জন্য নতুন নিয়ম জারি ভালুকায় বন বিভাগের জমি হতে কাটা শতাধিক কাঠ জব্দ রংপুরে দুুই সন্তানসহ অন্ত:সত্বা স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার ইন্টারনেট থেকে মিথিলা ও ফাহমির ছবি সরাতে হাইকোর্টের নির্দেশ হলে দর্শক ফেরাতে সিনেমাকে ডিজিটালাইজড করতে হবে : প্রধানমন্ত্রী ভালুকা পাক হানাদার মুক্ত করতে স্বজন হারিয়েছি : এমপি কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু কোটালিপাড়ায় ৫০০ প্রতিবন্ধীর মাঝে কম্বল বিতরণ হয়রানী ও অফিস স্থানান্তর না করার দাবীতে লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ গ্রাহদের মানববন্ধন রুম্পা হত্যা মামলায় রিমান্ডে ‘বয়ফ্রেন্ড’ সৈকত
চট্টগ্রামে স্কুলছাত্র হত্যায় ৩ জনের ফাঁসির আদেশ

চট্টগ্রামে স্কুলছাত্র হত্যায় ৩ জনের ফাঁসির আদেশ

চট্টগ্রামে ফারহান সাকিব (১৫) এক স্কুলছাত্রকে হত্যার ঘটনায় ৩ জনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই অভিযোগে আরেকজনকে যাবজ্জীবন কারাদণ্ড দেয়া হয়েছে। একই সঙ্গে মামলার বিভিন্ন ধারায় একইসঙ্গে মৃত্যুদণ্ডপ্রাপ্তদের ৫০ হাজার টাকা জরিমানা ও এক বছরের জেল দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (১ আগস্ট) চট্টগ্রামের ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ মুন্সি মোহাম্মদ আবদুল মজিদ এ রায় দেন। মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- কাজী সরওয়ার উদ্দিন, শহীদুল ইসলাম ও মীর হোসেন। এছাড়া যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত হলেন, হোসনে মোবারক রুবেল। আসামিদের মধ্যে কাজী সরওয়ার এখনো পলাতক। তবে বাকিরা জেল হাজতে রয়েছেন।

জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) একেএম সিরাজুল ইসলাম চৌধুরী জানান, স্কুলছাত্র ফারহান সাকিবকে হত্যার দায়ে তিন আসামিকে মৃত্যুদণ্ড ও এক আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এদের মধ্যে শহিদুল ইসলাম ও মীর হোসেনকে ৫০ হাজার টাকা করে অর্থদণ্ড দিয়েছেন আদালত। কাজী সরওয়ার উদ্দিনকে অপর একটি ধারায় আরও ১০ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।

২০১৫ সালের ৬ জুন জোরারগঞ্জের উত্তর মোবারকঘোনা এলাকায় পূর্ব শত্রুতার জেরে বাড়ি থেকে ডেকে নিয়ে অপহরণ করা হয়। এরপর উপজেলার নয়াটিলা পাহাড়ে নিয়ে তাকে গলা কেটে হত্যা করেন আসামিরা। এ ঘটনায় ফারহানের বাবা শহীদুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেন।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family
Design & Developed BY Nobobarta.com