গাইবান্ধার সাদুল্যাপুরে পুলিশের উপর হামলার মামলায় পুলিশের ভয়ে গ্রাম পুরুষশূন্য – Nobobarta

আজ শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০২:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
আজ উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের ১২তম ওয়াজ মাহফিল দলীয় কার্যালয় সম্প্রসারণের লক্ষে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির প্লট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর যবিপ্রবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নতুন কমিটি গঠন আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত জবি রোভার দলের হেঁটে ১৫০ কিলোমিটার পরিভ্রমণের উদ্বোধন মারুফ-তানহার ‘দখল’ লক্ষ্মীপুরে রামগতি পৌরসভায় ৮ কোটি টাকার টেন্ডার জালিয়াতি চেষ্টার অভিযোগ নলছিটিতে যুবকের গলাকাটা লাশ উদ্ধার সভাপতি সরফরাজ, সম্পাদক লিটন রাজাপুরে আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত সহকারী পরিচালক সমিতির নির্বাচন আগামীকাল!!
গাইবান্ধার সাদুল্যাপুরে পুলিশের উপর হামলার মামলায় পুলিশের ভয়ে গ্রাম পুরুষশূন্য

গাইবান্ধার সাদুল্যাপুরে পুলিশের উপর হামলার মামলায় পুলিশের ভয়ে গ্রাম পুরুষশূন্য

আমিরুল কবীর, গাইবান্ধা : গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় প্রাইভেটকারের ধাক্কায় এক বৃদ্ধা আহত হওয়ার জেরে পুলিশের ওপর হামলা মামলায় উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়কসহ ১৩৮ জনের নাম উল্লেখ এবং ২৮৬ জনকে অজ্ঞাত আসামি করে মামলা হয়েছে।

এ মামলায় গ্রেফতার হয়েছেন ১৪ জন। ফলে পুলিশের ভয়ে গ্রেফতার এড়াতে পুরুষশূন্য হয়ে পড়েছে তরফবাজিত গ্রাম। সাদুল্যাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল কবীর বলেন, দুই পুলিশের ওপর হামলার ঘটনায় সাদুল্যাপুর থানার এসআই আনোয়ার হোসেন বাদী হয়ে মামলা করেছেন।

মামলায় জামালপুর ইউপির সাবেক চেয়ারম্যান উপজেলা জাপার সাধারণ সম্পাদক রেজাউল করীম রেজা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক এশরাফুল কবীর আরিফসহ ১৩৮ জনের নাম উল্লেখ করা হয়েছে। সেই সঙ্গে জামালপুর ইউনিয়নের তরফবাজিত গ্রামের অজ্ঞাত ২৮৬ জনকে মামলার আসামি করা হয়েছে। ওসি বলেন, এ পর্যন্ত এ মামলায় ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় পুলিশের গ্রেফতারের ভয়ে শনিবার রাতে জামালপুর ইউনিয়নের তরফজামালপুর গ্রাম পুরুষশূন্য হয়ে যায়। ফলে আর কাউকে গ্রেফতার করা যায়নি। ২১ ডিসেম্বর সন্ধ্যায় গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার জামালপুর ইউপির চেয়ারম্যান নুরুজ্জামান মিয়া প্রাইভেটকারে করে সাদুল্যাপুর উপজেলা থেকে বাড়ি ফিরছিলেন।

প্রাইভেটকারটি উপজেলার নলডাঙ্গা মোড়ে পৌঁছালে রাস্তা পারের সময় এক বৃদ্ধাকে ধাক্কা দেয়। এ ঘটনায় চেয়ারম্যান নুরুজ্জামানের ওপর ক্ষিপ্ত হন স্থানীয়রা। পরে চেয়ারম্যানকে উদ্ধার করতে গেলে পুলিশের ওপর হামলা চালানো হয়। এতে এএসআই হেলাল উদ্দিন আহত হয় এবং কনস্টেবল আবদুল কাফীর দাত ভেঙে যায়।


Leave a Reply