দুপুরে সিরিজ জয়ের লক্ষ্যে মাঠে নামবে টাইগাররা | Nobobarta

আজ বৃহস্পতিবার, ০৪ Jun ২০২০, ০৯:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
এস,এম, জাকির হোসেন সবুজের বাবা মৃত্যুতে ইব্ররাহিম খলিল বাদলের শোক প্রকাশ সুরক্ষা সামগ্রী ও খাদ্য সহায়তা করে আটোয়ারীতে এক ব্যবসায়ী প্রশংসীত স্বাস্থ্য মন্ত্রণালয়ের নতুন সচিব আব্দুল মান্নান করোনার বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে লড়াই করতে হবে : সেতুমন্ত্রী বগুড়ায় নতুন আরও ২৬ জন করোনায় আক্রান্ত প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্র উপ-পরিচালক এর মৃত্যুতে প্রধান নির্বাহী সিরাজুল ইসলামের শোক প্রকাশ দেশে ২৪ ঘণ্টায় শনাক্ত ২৪২৩, মৃত্যু ৩৫ ঘিওরের ইউএনও আইরিন আক্তারের করোনা জয়ের গল্প “আমি নিত্য পাগল ক্ষিপ্ত”–দিলপিয়ারা খানম আটপাড়ায় গণপরিবহনে সচেতনতা নিশ্চিতে আনসার ভিডিপি’র তৎপরতা
দুপুরে সিরিজ জয়ের লক্ষ্যে মাঠে নামবে টাইগাররা

দুপুরে সিরিজ জয়ের লক্ষ্যে মাঠে নামবে টাইগাররা

Rudra Amin Books

প্রথম ওয়ানডেতে দাপুটে জয়ে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে এগিয়ে বাংলাদেশ। সিরিজ জয়ের হাতছানি নিয়ে মাঠে নামতে যাচ্ছে দ্বিতীয় ম্যাচে। তাতে শ্রেষ্ঠত্ব ধরে রাখতে পারলে এক ম্যাচ বাকি থাকতেই জয়ের উল্লাসে মাতবে টাইগাররা।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মঙ্গলবার দুপুর ১টায় মুখোমুখি হবে দল দুটি। একই ভেন্যুতে গত রোববার প্রথম ওয়ানডেতে ১৬৯ জয় পায় টাইগাররা। এর আগে সিরিজের একমাত্র টেস্টেও জিম্বাবুয়েকে ইনিংসে হারিয়েছিল বাংলাদেশ। জিম্বাবুয়ের বিপক্ষে এটা বাংলাদেশের ১৭তম দ্বিপক্ষীয় সিরিজ। আগের ১৬টির ১০টি জিতেছে বাংলাদেশ। ৬টি জিম্বাবুয়ে। শুরুর দিকে প্রথম তিনটা টানা হেরে চতুর্থটিতে গিয়ে জয়ের দেখা পায় বাংলাদেশ। তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি।

সিরিজে এগিয়ে থাকলেও প্রতিপক্ষকে খাটো করে না দেখার আহ্বান জানালেন বাংলাদেশের ব্যাটিং কোচ নিল ম্যাকেঞ্জি, “ক্ষুধার্ত থাকতে হবে। দেশের জন্য খেলার কথা মাথায় রাখা জরুরি। ওই দলটা বাংলাদেশে ভালো করতে মরিয়া। কোনো প্রতিপক্ষকে হালকাভাবে নেওয়ার উপায় নেই।” আজ জিতলে ২০১৮ সালের নভেম্বরের পর আবার দ্বিপক্ষীয় ওয়ানডে সিরিজ জয় হবে বাংলাদেশের। ওয়েস্ট ইন্ডিজকে শেষবার হারিয়েছিল মাশরাফীর দল।

শেষ হাসিটা বাংলাদেশের জন্য মাশরাফীর জন্য হবে ক্যারিয়ারের শেষ সিরিজ জয়ও। বিশ্বকাপের ব্যর্থতার পর শিকারে ফিরেছেন লড়াকু পেসার। ২টি উইকেট পেলেও রান খরচা একটু বেশি হয়ে গেছে। অনেক দিন পর ফেরা। আগেরটির চেয়ে আজ তাই আরও ভালো আশা করা যায়। বাংলাদেশ সেদিন তিন বিভাগেই ছিল দুর্দান্ত। বিশেষ করে পাঁচ মাস পর মাঠে ফেরা অল রাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের কথা না বললেই না। ওই খেলায় ব্যাটে বলে ম্যাচের সেরা পারফরমার ছিলেন। লিটনের সেঞ্চুরিটা না থাকলে হয়তো ম্যাচ সেরার পুরস্কার উঠত তার হাতে। দ্বিতীয় ম্যাচেও তার কাছ থেকে দারুণ কিছু প্রত্যাশা করা হচ্ছে। জয়ী দলের একাদশ দ্বিতীয় ম্যাচেও ধরে রাখতে চাইবে বাংলাদেশ। যদিও প্রথম ম্যাচে চোটে ভুগতে দেখা গিয়েছিল লিটন দাস ও সাইফউদ্দিনকে।

বাংলাদেশ একাদশ (সম্ভাব্য): তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম (উইকেটকিপার), মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফী বিন মোর্ত্তজা (অধিনায়ক), তাইজুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta