পুরুষ খুঁজছেন জেড স্লাভিন! | Nobobarta

আজ বুধবার, ০৩ Jun ২০২০, ০১:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
পুরুষ খুঁজছেন জেড স্লাভিন!

পুরুষ খুঁজছেন জেড স্লাভিন!

z-slavin

Rudra Amin Books

ব্রিটেনের সাবেক অ্যাথলেট জেড স্লাভিন। ভারী যন্ত্রণায় পড়েছেন তিনি। নিজের যন্ত্রণা দূর করতে প্রেমিক খুঁজেছেন জেড স্লাভিন। কিন্তু তেমন পুরুষ পাচ্ছেন না তিনি। উপযুক্ত কাউকে না পেয়ে ভীষণ মনোকষ্টে ভুগছেন তিনি। আকাশচুম্বী টাওয়ারের মতো উচ্চতা জেড স্লাভিন। তার উচ্চতা ৬ ফুট ৪ ইঞ্চি।

কাউন্টি ডারহামের এ যুবতী অ্যাথলেটিক্সে স্বর্ণপদক বিজয়ী। এখন তিনি সংসার করার স্বপ্ন দেখছেন। এমন একজনকে খুঁজছেন যার সঙ্গে তিনি চুটিয়ে প্রেম করতে পারেন। কিন্তু তার উচ্চতার কাছাকাছি উচ্চতা সম্পন্ন কাউকে পাচ্ছেন না তিনি। কোনো পুরুষ না পেয়ে নিজের শারীরিক গঠনের ওপর ক্ষোভ ঝাড়তে শুরু করেছেন বছর ২৬- এর এই যুবতী।

জেড স্লাভিন ২০১৪ সালে অংশ নেন গ্লাসগোতে অনুষ্ঠিত কমনওয়েথ চ্যাম্পিয়নশিপে। সেখানে বিজয়ী হন তিনি। দু’বার বিশ্বচ্যাম্পিয়ন হন, ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ জেতেন। সহসাই তিনি বুঝতে পারেন যে, এসব সফলতার জন্য তার উচ্চতাই দায়ী। এত বেশি উচ্চতা তাকে খেলায় বেশি সহায়তা করেছে। জেড স্লাভিন বলেন, আমি যখন স্কুলে পড়াশোনা করতাম তখন আমার উচ্চতার জন্য সবাই আমাকে ঘৃণা করতো। আমার চেহারা নিয়ে সবাই আজেবাজে কথা বলতো। এ জন্য আমি খুব বেদনাহত হতাম। বিশেষ করে যখন কিছু কেনাকাটা করতে যেতাম তখন মানুষের নানা মন্তব্য নিয়ে যুদ্ধ করতে হতো। আমাকে নিয়ে তারা ফিসফাস করতো। অনুমতি না নিয়েই আমার ছবি তুলতো।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta