কোন মীর জাফরকে আওয়ামী সহযোগী সংগঠনে স্থান দেওয়া হবে না – Nobobarta

আজ বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ০১:০৯ পূর্বাহ্ন

কোন মীর জাফরকে আওয়ামী সহযোগী সংগঠনে স্থান দেওয়া হবে না

কোন মীর জাফরকে আওয়ামী সহযোগী সংগঠনে স্থান দেওয়া হবে না

রুবেল সরদার, বাবুগঞ্জ প্রতিনিধি : বরিশালের বাবুগঞ্জে মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সমেম্মলনে বক্তারা বলেন আওয়ামী বিদ্বেষী, বিএনপি-জামায়াত পরিবারের কোন সদস্যের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনে স্থান হবে না। কোন মীর জাফরকে দলে স্থান করে দেওয়ার চেষ্টা করা হলে চেষ্টাকারির বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

ইতিহাস স্বাক্ষী বাংলার নবাব সিরাজউদ্দৌলা থেকে শুরু করে বঙ্গবন্ধু শেখ মুজিবকে হত্যাকারিরা সবাই ঘরের লোক ছিলো। সেটা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুঝতে পেরেছেন। তাই তিনি দলের দূর্দিনে যারা নিপীড়িত তাদের সকল কমিটিতে স্থান দেওয়ার কথা ভাবছেন। হাইব্রিড ও কাউয়া মুক্ত দলে একজন কর্মী থাকলে তারাই নেতৃত্ব দেবে। এসময় দক্ষিনাঞ্চল উন্নয়নে বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ (এমপি) এর ভূমিকা উল্লেখ করে তার নেতৃত্বের প্রশংসা করেন বক্তারা। এর আগে সকাল ১০ টায় দলীয়, জাতীয় পতাকা উত্তোলন এবং পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন উদ্বোধক জেলা আওয়ামীলীগের সভাপতি মাহিনুর বেগম ও অতিথিবৃন্দরা।

সম্মেলনে উপজেলা মহিলা লীগের সভাপতি সেতারা বেগম এর সভাপতিত্বে ও আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোস্তফা কামাল চিশতীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের সাংসদ সৈয়দা রুবিনা আক্তার মীরা, প্রধান বক্তা গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, বিশেষ অতিথি বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল, সাবেক উপজেলা চেয়ারম্যান এসএম খালেদ হোসেন স্বপনসহ অন্যান্য নেতৃবৃন্দ।


Leave a Reply