‘কুলি নম্বর ওয়ান’-এর সেটে আগুন – Nobobarta

আজ বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ০৬:৩২ অপরাহ্ন

‘কুলি নম্বর ওয়ান’-এর সেটে আগুন

‘কুলি নম্বর ওয়ান’-এর সেটে আগুন

নব্বই দশকে মুক্তি পায় গোবিন্দ ও কারিশমা কাপুরের হিট সিনেমা ‘কুলি নম্বর ওয়ান’। ছেলে বরুণ ধাওয়ান ও সারা আলী খানকে নিয়ে ছবিটি আবার রিমেক করছেন ডেভিড ধাওয়ান। সেখানেই ঘটেছে বিপত্তি।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, মুম্বাইয়ে বুধবার প্রথম প্রহরে ‘কুলি নম্বর ওয়ান’-এর সেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে বিশেষ কোনো ক্ষয়ক্ষতি হয়নি। অগ্নিকাণ্ডের সময় সেটে প্রায় ১৫ জন কর্মী উপস্থিত ছিলেন। আগুন লাগার ঘটনা নজরে আসতেই তারা দ্রুত দমকল ও থানায় খবর দেন। তৎক্ষণাৎ দমকল সেটে পৌঁছে যাওয়ায় বিশেষ কোনো ক্ষতি হয়নি। ‘কুলি নম্বর ওয়ান’-এর মাধ্যমে প্রথমবার জুটি হচ্ছেন বরুণ ও সারা। ছবিটি আগামী বছরের মে মাসে মুক্তির কথা রয়েছে।

নব্বইয়ের দশকে ডেভিড ধাওয়ান ‘নম্বর ওয়ান’ সিরিজের বেশ কিছু সিনেমা নির্মাণ। যার নায়ক ছিলেন গোবিন্দ। এর আগে ১৯৯৭ সালে মুক্তি পাওয়া ‘জুড়ুয়া’ রিমেক করেন ডেভিড। ‘জুড়ুয়া টু’ শিরোনামের ওই ছবিতে অভিনয় করেন তাপসী পান্নু, বরুণ ধাওয়ান ও জ্যাকুলিন ফার্নান্দেজ। সালমান খান, কারিশমা কাপুর ও রম্ভার মূল ছবিটির মতো এটিও সুপারহিট হয়। এই সাফল্যের রেশ ধরে ‘নম্বর ওয়ান’ সিরিজ রিমেকের সিদ্ধান্ত নিয়েছেন ডেভিড। যার সবগুলোতে দেখা যেতে পারে বরুণকে।


Leave a Reply