কুবির ভর্তি পরীক্ষা ৮ ও ৯ নভেম্বর; অপরিবর্তিত থাকছে বিভাগ ও আসন সংখ্যা – Nobobarta

আজ শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ১১:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
রাজাপুরে ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-৮ রাজাপুরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ অনুষ্ঠিত মহিউদ্দিন সভাপতি, আবু বকর সম্পাদক উদয় সমাজ কল্যান সংস্থার ১২ তম ওয়াজ মাহফিল সম্পন্ন ১০ ডিসেম্বর উপাচার্যের দুর্নীতির ক্ষতিয়ান প্রকাশ করবে আন্দোলনকারীরা মার্শাল আর্ট ‘বিচ্ছু’ নিয়ে আসছেন সাঞ্জু জন আজ উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের ১২তম ওয়াজ মাহফিল দলীয় কার্যালয় সম্প্রসারণের লক্ষে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির প্লট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর যবিপ্রবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নতুন কমিটি গঠন আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত
কুবির ভর্তি পরীক্ষা ৮ ও ৯ নভেম্বর; অপরিবর্তিত থাকছে বিভাগ ও আসন সংখ্যা

কুবির ভর্তি পরীক্ষা ৮ ও ৯ নভেম্বর; অপরিবর্তিত থাকছে বিভাগ ও আসন সংখ্যা

শরীফ, কুবি প্রতিনিধিঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম বষের্র স্নাতক (সম্মান) শ্রেণীর ভর্তি পরীক্ষা আগামী ৮ এবং ৯ নভেম্বর অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও ভর্তি পরীক্ষা কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব ড. মো: আবু তাহের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বাংলাদেশ বিশ^বিদ্যালয় শিক্ষক পরিষদের সভায় ভর্তি পরীক্ষার তারিখ ৮ ও ৯ নভেম্বর নির্ধারণ করা হয়েছে।

অপরিবর্তিত থাকবে বিভাগ ও আসন সংখ্যা। বিশ্ববিদ্যালয়ের ৬ টি অনুষদের অধীনে ৩ টি ইউনিটে এ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। মোট ১৯টি বিভাগে এক হাজার ৪০ জন শিক্ষার্থী ভর্তি হতে পারবে। এছাড়া নীতিমালায়ও কোন উল্লেখযোগ্য পরিবর্তন আসছে না। ভর্তি পরীক্ষাকেন্দ্রিক বাকী বিষয়গুলো ভর্তি পরীক্ষা কেন্দ্রীয় কমিটির সভা থেকে জানা যাবে। এছাড়া ভর্তি পরীক্ষার ইউনিট ভিত্তিক সময়সূচি, আসন বিন্যাস ও সংশ্লিষ্ট তথ্য যথাসময়ে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট www.cou.ac.bd ও হেল্পলাইন ০১৫৫৭-৩৩০৩৮১/০১৫৫৭-৩৩০৩৮২ তে জানা যাবে।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family
Design & Developed BY Nobobarta.com