আজ মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০২:৫৪ পূর্বাহ্ন

কুচক্রী মহল কর্তৃক সাংবাদিক আমিনুলকে হত্যার হুমকি-অবরুদ্ধ পুরো পরিবার

কুচক্রী মহল কর্তৃক সাংবাদিক আমিনুলকে হত্যার হুমকি-অবরুদ্ধ পুরো পরিবার

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  

নিজস্ব প্রতিনিধিঃ

বাংলাদেশ ম্যাগাজিন সাংবাদিক কল্যান ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ রিপোর্টাস এসোসিয়েশন এর বরিশাল বিভাগীয় সম্পাদক, দৈনিক পিরোজপুরের কথা’র সিনিয়র স্টাফ রিপোর্টার ও সাপ্তাহিক অপরাধ সন্ধানে’র বিশেষ প্রতিনিধি, লেখক সাংবাদিক আমিনুল ইসলামকে হত্যা ও মিথ্যে মামলা দিয়ে ফাঁসানোর হুমকি দিয়েছে পিরোজপুর জেলাধীন বেকুটিয়া ফেরীঘাটের আলম মীনা গং।

জানা যায় ২৭ সেপ্টেম্বর আনুমানিক সন্ধা ৭:৩০ টার দিকে ০১৭৪৮৪২৩৮৫২ নাম্বার থেকে ফোন করে তাকে এ হুমকি দেন।এমনকি তার পুরো পরিবারকে শেষ করে দেয়ার হুমকি দেয়া হয়।

স্থানীয় মাদক ব্যবসায়ী সিন্ডিকেট এর সদস্য আলম মীনা,আলামিন ওরফে পিলার আলামিন, শামসু, ডাকাত ফোরকান সহ বেশ কিছু লোক দির্ঘদিন ধরে মাদক,চোরাচালান, নারীঘটিত কেলেঙ্কারী,দেহ ব্যবসা,সহ সাধারণ লোকজনকে ঠকিয়ে জমিজমা আত্মসাৎ সহ নানা অপরাধ করে আসছে।আমিনুল এ ঘটনার প্রতিবাদ করায় তার পুরো পরিবারকে অবরুদ্ধ করে রেখেছে এ হোতা চক্র।

বেশ কিছু দিন ধরে তাদের পরিবারের উপর এ অত্যাচার চালাচ্ছে।এমনকি আমিনুল এর বাবা মোস্তোফা ফকিরকে ও ঠকিয়ে ভয়ভীতি দিয়ে জায়গা জমি লেখিয়ে নেয়ার অভিযোগ করেন স্থানীয় মজিবর শেখ।

এছাড়া স্থানীয় ইলিয়াছ সিকদার জানান আমিনুল তার ভাই সাংবাদিক শাহীন সহ তথ্য প্রমাণ সংগ্রহ করায় ক্ষিপ্ত হয়ে এ চক্র তাদের পরিবারের প্রতি অন্যায়ভাবে বিভিন্ন চক্রান্ত করে আসছে।আমিনুল ঢাকায় থাকায় তাকে ফোন করে এ হুমকি দেয়া হয়।

এই হোতাচক্রের নানাবিধ ষড়যন্ত্রে সাংবাদিক আমিনুল এর বাবা ২০০৪ এর ২১ আগস্ট গ্রেনেড হামলায় আহত
“২১ আগস্ট বাংলাদেশ “এর কেন্দ্রীয় কমিটির সদস্য মোস্তোফা কামাল ফকির শারিরীক ও মানসিকভাবে আঘাতপ্রাপ্ত হয়ে আজ পাগলপ্রায়, শয্যাবস্থায় দিন কাটাচ্ছেন তিনি বলে জানান ০৯ নং ওয়ার্ড আআওয়ামীলীগ এর তথ্য ও গভেষণা বিষয়ক সম্পাদক আক্কাস আলী সিকদার।

এমনকি তাকে হাসপাতালে গিয়ে চিকিৎসা পর্যন্ত করাতে দিচ্ছে না। স্থানীয় গন্যমান্য বিভিন্ন শ্রেনীপেশার লোকজন জানান সাংবাদিক আমিনুল এর পরিবার এসব ব্যাক্তিদের ব্যাক্তিগত রোশানলের শিকার।

এছাড়া এ পরিস্থিতিতে মোস্তোফা একজন ত্যাগী ও দলের দুর্দিনের নেতা হওয়া স্বত্বেও স্থানীয় দলের নেতারা কেনো এ ব্যাপারটিতে নীরব ভূমিকা পালন করছেন!এ নিয়ে বিস্ময় প্রকাশ করেন তারা।তারা জানান এতে সুস্পষ্ট যে এ ষড়যন্ত্রের পিছনে এদের ও হাত রয়েছে।

এ এ ব্যাপারে বাংলাদেশ ম্যাগাজিন সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের প্রেসিডেন্ট জাহাঙ্গীর আলম তীব্র নিন্দা জানান ও পরবর্তীতে মানব বন্ধন করবেন বলে জানান।আগামীকাল মানব বন্ধনের তারিখ প্রেস রিলিজের মাধ্যমে জানিয়ে দেয়ার কথা জানান।

স্থানীয় পিরোজপুর পৌরসভার ০৯ নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম সিকদার জানান-ঘটনাটি যেহেতু তার এলাকার তিনি ভূক্তভোগী পরিবারকে ষড়যন্ত্রের হাত থেকে রক্ষায় প্রচেষ্টা অব্যাহত রাখবেন।

মোস্তোফা ফকিরের স্ত্রী ও সাংবাদিক আমিনুলের মা নাসিম আখতার তাদের পরিবারকে বাচাতে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।তিনি জানান তাদের পরিবারের সকল দুরাবস্থার কথা জানিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর বরাবর আবেদন করা হয়েছে।মাননীয় প্রধানমন্ত্রী বিষয়টির সুষ্ঠ সমাধান দিবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন তিনি।
(চলবে)।

লাইক দিন এবং শেয়ার করুন


Leave a Reply

Nobobarta.com
Design & Developed BY Nobobarta.com