কিশোরগঞ্জের ভৈরবে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত – Nobobarta

আজ সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০১:২১ পূর্বাহ্ন

কিশোরগঞ্জের ভৈরবে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

কিশোরগঞ্জের ভৈরবে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

Gunfire-Nobobarta

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মহরম আলী নামে এক ডাকাত নিহত হয়েছে। মঙ্গলবার ( ৯ এপ্রিল) গভীর রাতে শিমুলকান্দি ইউনিয়নের চাঁনপুর ব্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মহরম আলী ভৈরব পৌরসভার কালিপুর এলাকার আলাউদ্দিনের ছেলে। ভৈরব থানার ওসি মোখলেছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, শিমুলকান্দি ইউনিয়নের চাঁনপুর ব্রিজ সংলগ্ন এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছি- গভীর রাতে বিষয়টি পুলিশ জানতে পেরে পুলিশ সেখানে অভিযান চালায়। টের পেয়ে ডাকাতরা পুলিশের ওপর গুলি ছোড়ে। এতে পুলিশের উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলমসহ পুলিশের তিন সদস্য আহত হন। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়।

এক পর্যায়ে ডাকাতরা সদস্যরা পিছু হটে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে বুকে গুলিবিদ্ধ হয়ে মারাত্মক আহত মহরম আলীকে উদ্ধার করে। তাৎক্ষণিক তাকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি জানান, ঘটনাস্থল থেকে একটি এলজি, পাঁচ রাউন্ড কার্তুজ, দুটি রাম দা, ২৫ বোতল ফেন্সিডিল ও একশত পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।নিহত মহরম আলী ডাকাতদলের সর্দার। তার বিরুদ্ধে ভৈরবসহ বিভিন্ন থানায় ডাকাতি, অস্ত্র ও মাদক আইনে অন্তত এক ডজন মামলা রয়েছে। এ ঘটনায় পুলিশের ওপর হামলাসহ অস্ত্র ও মাদক আইনে পৃথক তিনটি মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


Leave a Reply