কাউখালীতে গুজবে লবন বিক্রির হিরিক, ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ – Nobobarta

আজ শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ০১:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
উদয় সমাজ কল্যান সংস্থার ১২ তম ওয়াজ মাহফিল সম্পন্ন ১০ ডিসেম্বর উপাচার্যের দুর্নীতির ক্ষতিয়ান প্রকাশ করবে আন্দোলনকারীরা মার্শাল আর্ট ‘বিচ্ছু’ নিয়ে আসছেন সাঞ্জু জন আজ উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের ১২তম ওয়াজ মাহফিল দলীয় কার্যালয় সম্প্রসারণের লক্ষে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির প্লট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর যবিপ্রবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নতুন কমিটি গঠন আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত জবি রোভার দলের হেঁটে ১৫০ কিলোমিটার পরিভ্রমণের উদ্বোধন মারুফ-তানহার ‘দখল’ লক্ষ্মীপুরে রামগতি পৌরসভায় ৮ কোটি টাকার টেন্ডার জালিয়াতি চেষ্টার অভিযোগ
কাউখালীতে গুজবে লবন বিক্রির হিরিক, ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ

কাউখালীতে গুজবে লবন বিক্রির হিরিক, ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ

সৈয়দ বশির আহম্মেদ, কাউখালী প্রতিনিধি: পিরোজপুরের কাউখালীতে গুজবে লবন বিক্রির হিরিক এর খবর ছড়িয়ে পড়লে মঙ্গলবার বিকেলে কাউখালী উপজেলা নির্বাহী অফিসার খাদিজা খাতুন রেখা তাৎক্ষনিক অভিযানে নেমে উপজেলার উত্তর বাজার ও দক্ষিণ বাজারসহ বিভিন্ন হাটবাজারে ব্যাপক অভিযান চালায়।

উত্তর বাজার ব্যবসায়ী অসীম দাসকে লবন মুজদ করে বেশী দামে বিক্রি করায় ৫ হাজার টাকা জরিমানা করেন। সরেজমিনে দেখা যায় গুজবে কান দিয়ে গ্রাম-গঞ্জ থেকে আসা নারী-পুরুষরা ১০/২০ প্যাকেট এমনকি তারও অধিক লবন ক্রয় করে নিয়ে যাওয়ার পথে ইউএনও বহু লোককে থামিয়ে লবন ফেরত দিতে বাধ্য করে এবং লবনের বড় বড় চালান আটকে দেয়া হয়। উপজেলার বাস ষ্ট্যান্ড, লঞ্চঘাট, ট্রলারঘাটেও অভিযান চালায় এবং তিনি বিভিন্ন পয়েন্টে নিজে মাইকিং করে জনগণকে সচেতনতামূলক নিদের্শনা প্রদান করে বলেন, গুজবে কেউ কান দিবেন না, বাজারে লবনের কোন সংকট নেই, কোন ব্যবসায়ী লবন মজুদ করে বেশী দামে বিক্রি করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিযানের সময় উপস্থিত ছিলেন কাউখালী থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মাহমুদ খান খোকন, সমাজসেবা কর্মকর্তা মহসিন কবির, কৃষি কর্মকর্তা আলী আজিম শরীফ, পল্লী উন্নয়ন কর্মকর্তা এস.এম আরিফুর রহমান । সন্ধ্যায় উপজেলার বিভিন্ন হাট বাজারে সরকারী কর্মকর্তা ও আইন শৃঙ্খলা বাহিনী দিয়ে একাধিক টিম করে অভিযান চালানো হয়।


Leave a Reply