কলাপাড়ায় নৌকার মিছিলে বিএনপি’র হামলায় মামলা, আটক ৫ - Nobobarta

আজ মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০২:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
আটোয়ারীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে ব্যবসায়ীকে হত্যা মামলায় ২ আসামীকে আদালতে হাজির, জামিন না মঞ্জুর হামদর্দ এমডির বিরুদ্ধে যুদ্ধোপরাধের অভিযোগ তোলায় বিস্মিত স্থানীয় মুক্তিযোদ্ধারা আটোয়ারীতে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তি সহ দুটি গরুর মৃত্যু দ্রুত জকসু গঠনতন্ত্র প্রণয়ন ও রাতে ক্যাম্পাসে প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার দাবি আবির্ভাব: এক নতুন পৃথিবীর স্বপ্ন মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদের উদ্যোগে মাদার তেরেসার মৃত্যুবার্ষিকীতে আলোচনা সভা অনুষ্ঠিত গণ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ নেতাদের অভিষেক সম্পূর্ন বিচার নিষ্পত্তির ক্ষেত্রে শ্রেষ্ঠ ইউপি সম্মাননা পুরস্কার পেলেন দন্ডপাল ইউপি চেয়ারম্যান প্রকৌশলী সাইফুদ্দীন আহ্মদ কে কেউ মনে রাখেনি!
কলাপাড়ায় নৌকার মিছিলে বিএনপি’র হামলায় মামলা, আটক ৫

কলাপাড়ায় নৌকার মিছিলে বিএনপি’র হামলায় মামলা, আটক ৫

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  

হারুন আর রশিদ, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ায় আওয়ামীলীগের মিছিলে হামলা ও আওয়ামীলীগ নির্বাচনী অফিসের বঙ্গবন্ধুর ছবিসহ আসবাবপত্র ভাংচুরের ঘটনা ঘটেছে।

এসময় আহত হয়েছে কমপক্ষে দশজন নেতা-কর্মী। এদের মধ্যে গুরুতর আবস্থায় নৌকা র্মাকার সমর্থক হুমায়ন কবির, নাসির হাওরাদার ও আলমগীর হোসেনকে কলাপাড়া হাসপাতালে ভর্তি কার হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

শুক্রবার রাতে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের মোস্তফাপুর নামক এলাকার এ ঘটনায় ৪৪ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাতনামা আরো ৪০/৫০ জনকে আসামী করে কলাপাড়া থানায় একটি মামলা হয়েছে। পুলিশ ওইরাতেই মিলন (৪৫) হাসান (২২) কাদের (৩০) মোকছেদ (৪০) ও মাসুম খান (৩৭) নামের পাচঁ জনকে আটক করেছে। এদের মধ্যে মাসুম খান অসুস্থ্য থাকায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকী আসামীদের শনিবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে নৌকা মার্কার সমর্থনে একটি মিছিল বের হলে একই এলাকার বিএনপি’র একটি গ্রæপ ওই মিছিলে ইটপাটকেল নিক্ষেপ করে। এছাড়া স্থানীয় একটি আওয়ামীলীগ অফিস জয় বাংলা যুব সংঘ ক্লাবের আসবাবপত্র ও মটরসাইকেল ভাংচুর করা হয়েছে। এদিকে এ ঘটনায় খবর পেয়ে পটুয়াখালী-৪ (কলাপাড়া-মহিপুর ও রাঙ্গাবালী) আসনের আওয়ামীলীগের প্রার্থী অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব আহত নৌকা র্মাকার সমর্থক হুমায়ন কবির, নাসির হাওরাদার ও আলমগীর হোসেনকে তাৎক্ষনিক ভাবে কলাপাড়া হাসপাতালে দেখতে যান। কলাপাড়া থানার ওসি মো.মনিরুল ইসলাম বলেন, এঘটনায় নাসির হাওলাদার বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। আটককৃত আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

লাইক দিন এবং শেয়ার করুন


Leave a Reply