এয়ারপোর্ট ছিনতাই এর খপ্পরে বিদেশ যাত্রী – Nobobarta

আজ শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০৭:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
আজ উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের ১২তম ওয়াজ মাহফিল দলীয় কার্যালয় সম্প্রসারণের লক্ষে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির প্লট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর যবিপ্রবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নতুন কমিটি গঠন আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত জবি রোভার দলের হেঁটে ১৫০ কিলোমিটার পরিভ্রমণের উদ্বোধন মারুফ-তানহার ‘দখল’ লক্ষ্মীপুরে রামগতি পৌরসভায় ৮ কোটি টাকার টেন্ডার জালিয়াতি চেষ্টার অভিযোগ নলছিটিতে যুবকের গলাকাটা লাশ উদ্ধার সভাপতি সরফরাজ, সম্পাদক লিটন রাজাপুরে আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত সহকারী পরিচালক সমিতির নির্বাচন আগামীকাল!!
এয়ারপোর্ট ছিনতাই এর খপ্পরে বিদেশ যাত্রী

এয়ারপোর্ট ছিনতাই এর খপ্পরে বিদেশ যাত্রী

হাসান মাহমুদ সালাহ, উত্তরা : মালোশিয়া থেকে দেশে ফেরত নরসিংদীর খোকা মিয়া হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আজ ভোররাতে ছিনতাইয়ের শিকার হয়েছেন। তার সংগে থাকা লাগেজ, ডলারসহ অন্যান্য জিনিসপত্র নিয়ে অজ্ঞান অবস্থায় তাকে আব্দুল্লাহপুর বাস কাউন্টারে রেখে পালিয়ে যায় তারা। স্মৃতি শক্তি লোপ পাওয়ায় স্থানীয় লোকজন কথা বলার চেষ্টা করে কিছুই জানতে পারেনি।

সাথে থাকা পাসপোর্ট থেকে জানতে পারি তার জন্মস্থান নরসিংদী জেলার রায়পুর উপজেলার চরাঞ্চচল চর মধূয়া ইউনিয়নের সামিরাদ গ্রামে। তার বাবার নাম সিদ্দিক মিয়া, মায়ের নাম পারুল বেগম। ইমার্জেন্সি নাম্বারে কল দিলে বন্ধ পাওয়া যায়। আব্দুল্লাহপুর পুলিশ বক্সে ঘটনা সম্পর্কে অবহিত করলে তারা বলেন, এমন ঘটনা সত্যিই দুখ:জনক। বাস স্টাফদের সাথে কথা বলে তাকে গ্রামের বাড়িতে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।

এই বিষয়ে জানতে চাইলে এয়ারপোর্ট আমর্ড পুলিশ ব্যাটেলিয়নের ডিউটি অফিসার বলেন, বিমানবন্দরের ভিতরে এমন ঘটনা সম্ভব নয়, আমাদের সদস্যরা তৎপর রয়েছে। তবুও ক্ষতিগ্রস্ত ব্যক্তির পাসপোর্ট নাম্বার দিয়ে বিষয়টা তদন্ত করে দেখা হবে।


Leave a Reply