এবার প্রসেনজিতের নায়িকা জয়া আহসান - Nobobarta

আজ শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ১০:১৮ অপরাহ্ন

এবার প্রসেনজিতের নায়িকা জয়া আহসান

এবার প্রসেনজিতের নায়িকা জয়া আহসান

কলকাতার নামি অনেক নায়কের সঙ্গে অভিনয় করেছেন জয়া আহসান। এবার তার বিপরীতে থাকছেন টালিগঞ্জের সবচেয়ে বড় তারকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সামনে মুক্তি পাবে অতনু ঘোষের পরিচালনায় জয়ার সিনেমা ‘বিনিসুতোয়’। তার আগেই একই পরিচালকের সঙ্গে আবার কাজ করবেন ঢাকার জনপ্রিয় নায়িকা। সেই ছবিতেই থাকছেন প্রসেনজিৎ।

সূত্রের বরাত দিয়ে স্থানীয় সংবাদ প্রতিদিন জানায়, সব ঠিক থাকলে সেপ্টেম্বরেই শুটিং শুরু হতে চলেছে এই ছবির। এর আগে অতনুর ‘ময়ূরাক্ষী’তে অভিনয় করেন প্রসেনজিৎ। ৬৫তম জাতীয় পুরস্কারের আসরে সেরা বাঙালি ফিচার ফিল্ম হয় এটি। তবে নতুন ছবির বড় চমক- প্রসেনজিৎ ও জয়া আহসান জুটির রসায়ন। জানা গেছে, আদ্যোপান্ত এক সম্পর্কের গল্প নিয়ে হবে ছবিটি। সঙ্গে থাকছে থ্রিলারের ছোঁয়াও।

ছবির নাম আপাতত ঠিক না হলেও অতনুর সঙ্গে ফের জুটি বাঁধার খবর নিশ্চিত করেছেন প্রসেনজিৎ। তিনি বলেন, “হ্যাঁ, এটা সত্যি যে ‘ময়ূরাক্ষী’র পর আবার অতনুর পরিচালনায় কাজ করতে চলেছি। ছবির জন্য দু-তিনটি গল্প নিয়ে আলোচনা চলছে। তবে এখনো পর্যন্ত আমি কিংবা অতনু কেউই কোনো চিত্রনাট্য নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিইনি।” আরও বলেন, “সম্পর্ক, আবেগ নিয়ে অতনু যেভাবে গল্প সাজায়, এবারও সেরকমই কিছু থাকছে। তবে হ্যাঁ, চিত্রনাট্য ঠিক করার আগে অবশ্যই প্রোডাকশনের দিকটাও দেখে নিতে হবে।” এদিকে কিছুদিন ধরে জ্বরে ভুগছেন জয়া আহসান। তবে বাংলাদেশে ব্যাপকভাবে ছড়িয়ে পড়া ডেঙ্গু নয় বলে জানান তিনি।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com