এপিবিএন এর ভেজাল বিরোধী অভিযানে রাজধানীর খিলগাঁও “স্বপ্ন” সুপার সপ’কে ৪ লক্ষ টাকা জরিমানা – Nobobarta

আজ বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ১০:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
আগৈলঝাড়ায় পেঁয়াজ, চাউল ও লবণ নিয়ে গুজব ও কৃত্রিম সংকট প্রতিরোধে ইউএনও বিপুল চন্দ্র দাসের অভিযান অব্যাহত কাউখালীতে নৌকা ডুবিতে নিখোঁজ পিইসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার কবি সুফিয়া কামালের নামানুসারে বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দাবি ইতিহাসবিদ সিরাজ উদ্দীনের জাবির হল খুলে দেওয়াসহ ৭দফা দাবি শিক্ষার্থীদের নাব্যতা ফিরিয়ে আনতে শুরু হল বুড়ি তিস্তা খনন নলছিটিতে আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে ভবন নির্মাণের অভিযোগ টিকাটুলির সুপার মার্কেটে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ২০ ইউনিট হাইকোর্টে স্থগিত নওশাবার মামলা ইউটিউবের নীতিমালায় পরিবর্তন, বন্ধ হবে অনেক চ্যানেল ৪১ বছরে পা রাখছে ইবি
এপিবিএন এর ভেজাল বিরোধী অভিযানে রাজধানীর খিলগাঁও “স্বপ্ন” সুপার সপ’কে ৪ লক্ষ টাকা জরিমানা

এপিবিএন এর ভেজাল বিরোধী অভিযানে রাজধানীর খিলগাঁও “স্বপ্ন” সুপার সপ’কে ৪ লক্ষ টাকা জরিমানা

রাজধানীর খিলগাঁও এলাকায় ৫ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৫), ঢাকা জেলা প্রশাসক ও বিএসটিআই এর যৌথ অভিযানে “স্বপ্ন” সুপার সপ’কে ৪ লক্ষ টাকা জরিমানা করা হয়। রবিবার (১৪ই আগষ্ট ২০১৬) দুপুরে এপিবিএন-৫ এর সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান, ঢাকা জেলা প্রশাসক জনাব তানিয়া সুলতানা ও বিএসটিআই কর্মকর্তা মোঃ মনির হোসেন এর উপস্থিতিতে এ অভিযান পরিচালনা করা হয়।

এপিবিএন-৫ এর অপারেশন্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান জানান “দীর্ঘদিন ধরে পর্যবেক্ষন করে গোপন সংবাদের ভিত্তিতে আজ এ অভিযান পরিচালনা করা হয়”। অভিযানে দেখা যায় স্কাইভিউ, অডিলেট, খিলগাঁও, ঢাকায় “স্বপ্ন এসিআই লজিস্টিকস লিমিটেড” সুপার সপ বিএসটিআই এর অনুমোদনহীন পণ্য যেমন-লোশন, শ্যাম্পু, ফেইস ওয়াস, বডি স্প্রে, টুথপেস্ট , সেভিং ফোম, পাউরুটি, মশার কয়েল, বিভিন্ন প্রকার চকলেট, মধু, আটা ইত্যাদি পণ্য লাইসেন্স ছাড়া বিক্রয় করে আসছে, যা বিএসটিআই অধ্যাদেশ ১৯ ও ২৪ ধারা ধারায় শাস্তিযোগ্য অপরাধ। উক্ত প্রতিষ্ঠানের ম্যানেজার হাসান আল মাহমুদ @অনিক(২২) তার অপরাধ স্বীকার করলে ৪ লক্ষ টাকা জরিমানা করা হয়। তিনি আরো জানান “ঢাকা মহানগর এপিবিএন-৫ এর ভেজাল বিরোধী অভিযান নিয়মিতভাবে অব্যহত থাকবে”।

(আমিরুল ইসলাম)
সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার)
৫ আর্মড পুলিশ ব্যাটালিয়ন
উত্তরা, ঢাকা


Leave a Reply