এন্ড্রু কিশোরের পাশে অনন্ত জলিল – Nobobarta

আজ শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ০৭:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
মহিউদ্দিন সভাপতি, আবু বকর সম্পাদক উদয় সমাজ কল্যান সংস্থার ১২ তম ওয়াজ মাহফিল সম্পন্ন ১০ ডিসেম্বর উপাচার্যের দুর্নীতির ক্ষতিয়ান প্রকাশ করবে আন্দোলনকারীরা মার্শাল আর্ট ‘বিচ্ছু’ নিয়ে আসছেন সাঞ্জু জন আজ উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের ১২তম ওয়াজ মাহফিল দলীয় কার্যালয় সম্প্রসারণের লক্ষে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির প্লট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর যবিপ্রবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নতুন কমিটি গঠন আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত জবি রোভার দলের হেঁটে ১৫০ কিলোমিটার পরিভ্রমণের উদ্বোধন মারুফ-তানহার ‘দখল’
এন্ড্রু কিশোরের পাশে অনন্ত জলিল

এন্ড্রু কিশোরের পাশে অনন্ত জলিল

ক্যান্সার আক্রান্ত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের পাশে দাঁড়ালেন চিত্রনায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিল। বরেণ্য এই শিল্পীর চিকিৎসার জন্য দুই লাখ টাকা দিয়েছেন অনন্ত জলিল। রবিবার অনন্তর অফিসিয়াল ফেসবুক পেজে থেকে এমনটাই জানানো হয়েছে। সঙ্গে প্রকাশ করা হয় দুটি ছবিও।

ক্যাপশনে লেখা হয়, ‘অনন্ত ও বর্ষা ২ লাখ টাকা এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য দিলেন। এন্ড্রু কিশোরের ছোট ভাই আজ টাকা গ্রহণ করেছেন। উনার সুস্থতাই এ মুহূর্তে একমাত্র কাম্য। ধন্যবাদ এবং কৃতজ্ঞতা সবার প্রতি। ব্যয়বহুল এই চিকিৎসা চালাতে গিয়ে পানির দরে টাকা খরচ হচ্ছে। আপনারাও তার এই বিপদের দিনে এগিয়ে আসুন।’ চলতি বছরের ১১ সেপ্টেম্বর থেকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এন্ড্রু কিশোর। এরই মধ্যে তার তিনটি সাইকেলে ১২টি কেমোথেরাপি সম্পন্ন হয়েছে। তাকে আরও তিনটি সাইকেলে ১২টি কেমোথেরাপি দেওয়া হবে জানিয়েছেন চিকিৎসকরা।

জানা যায়, এন্ড্রু কিশোরকে যে কেমোথেরাপি দেওয়া হচ্ছে এর প্রতিটির মূল্য প্রায় ৯ লাখ টাকা। এরই মধ্যে চিকিৎসায় তার পরিবারের কোটি টাকারও বেশি খরচ হয়েছে। চিকিৎসার জন্য আরও দুই কোটিরও বেশি টাকা প্রয়োজন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য ১০ লাখ টাকা দিয়েছেন। এছাড়াও একটি বেসরকারি চ্যানেলের কর্তৃপক্ষ তার চিকিৎসায় সহায়তায় আরও ১০ লাখ টাকা প্রদান করেছে। এর আগে উন্নত চিকিৎসার জন্য গত ৯ সেপ্টেম্বর সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ছাড়েন প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর।


Leave a Reply