এক রাতের জন্য কিমকে পেতে চান সৌদি প্রিন্স! – Nobobarta

আজ শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ০২:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
উদয় সমাজ কল্যান সংস্থার ১২ তম ওয়াজ মাহফিল সম্পন্ন ১০ ডিসেম্বর উপাচার্যের দুর্নীতির ক্ষতিয়ান প্রকাশ করবে আন্দোলনকারীরা মার্শাল আর্ট ‘বিচ্ছু’ নিয়ে আসছেন সাঞ্জু জন আজ উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের ১২তম ওয়াজ মাহফিল দলীয় কার্যালয় সম্প্রসারণের লক্ষে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির প্লট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর যবিপ্রবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নতুন কমিটি গঠন আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত জবি রোভার দলের হেঁটে ১৫০ কিলোমিটার পরিভ্রমণের উদ্বোধন মারুফ-তানহার ‘দখল’ লক্ষ্মীপুরে রামগতি পৌরসভায় ৮ কোটি টাকার টেন্ডার জালিয়াতি চেষ্টার অভিযোগ
এক রাতের জন্য কিমকে পেতে চান সৌদি প্রিন্স!

এক রাতের জন্য কিমকে পেতে চান সৌদি প্রিন্স!

Saudi Prince offers Kim Kardashian

নেটিজনদের মতে বিশ্বের মডেলদের মধ্যে সর্বশ্রেষ্ঠ আকর্ষণীয় ফিগার তারই। তিনি কিম কার্দাশিয়ান। সেই কিম এবার তার ভক্তদের যে খবর দিলেন তাতে অনেকের চোখই কপালে উঠবে।

ভারতীয় সংবাদমাধ্যম এই সময়ের খবরে বলা হয়েছে, সৌদি প্রিন্স মুহাম্মদ বিন সালমান নাকি কিমের সঙ্গে এক রাত কাটাতে চেয়েছেন। আর কিমের এই মহামূল্যবান সময় থেকে তাকে এক রাত দেওয়ার জন্য তিনি কিমকে ভারতীয় মুদ্রায় ৬৪ কোটি পারিশ্রমিক দেবেন বলেও জানান।

সম্প্রতি কিমের স্বামী এক ট্যুইট বার্তায় লিখেছিলেন যে তার বেশ কয়েক কোটির দেনা রয়েছে। সেই ট্যুইট প্রিন্সের নজরে পড়তেই তিনি কিমের কাছে এই প্রস্তাব পৌঁছে দেন। তবে কিম জানিয়েছেন তিনি এরকম প্রস্তাব প্রায়ই পান। কিন্তু তাই বলে টাকা থাকলেই তাকে পাওয়া যাবে না। তার সঙ্গে রাত কাটাতে হলে সুন্দর মনও থাকা প্রয়োজন।


Leave a Reply