আজ সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ০৯:১৮ পূর্বাহ্ন

৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ৯ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী
National Election
উন্নয়নের জন্যই জনগন আমাকে ভোট দেবে, বললেন এমপি নুরুল তালুকদার

উন্নয়নের জন্যই জনগন আমাকে ভোট দেবে, বললেন এমপি নুরুল তালুকদার

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

বগুড়া অফিস :

বগুড়া-৩ আসনের সংসদ সদস্য নূরুল ইসলাম তালুকদার বলেছেন, দুপচাঁচিয়া ও আদমদীঘি উপজেলায় রাস্তাঘাটের উন্নয়ন করেছি, ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন করেছি, আমার কথা আমি রেখেছি। উন্নয়নের জন্যই জনগন আমাকে ভোট দেবে। ধাম্ভিকতা মানুষ পছন্দ করে না। ভোটের মালিক জনগণ, তারা ভোট দেবে তাদের ইচ্ছামতো।

নববার্তার বার্তা সম্পাদক এম নজরুল ইসলামের সাথে একান্ত সাক্ষাৎকারে জাতীয় পার্টির (এরশাদ) এই সংসদ সদস্য আরও বলেন, অবহেলিত গ্রামগুলোকে গুরুত্ব দিয়ে, সার্বিক উন্নয়নে কাজ করেছি এবং করছি। আমার লক্ষ্য তৃণমূল পর্যন্ত উন্নয়ন পৌঁছে দেওয়া। মানুষের প্রতি আন্তরিকতা থাকলেই উন্নয়ন সম্ভব, তা আজ প্রমাণ করেছি। পল্লীবন্ধু এরশাদের সরকার ক্ষমতায় থাকাকালে দেশের যে উন্নয়ন করেছেন, তা দেশের মানুষ আজও ভুলতে পারেনি। আমি পল্লীবন্ধুকে অনুসরন করেই উন্নয়নকাজ করছি। আগামীতে জাতীয় পার্টির সরকার ক্ষমতায় আসলে দেশের কোথাও অবহেলিত থাকবে না। দেশের সকল জায়গায় জাতীয় পার্টির সাংগঠনিক কর্মকান্ড শক্তিশালী এবং সক্রিয়। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির নেতৃত্বে পরিবর্তন আসবে-এটা আমার বিশ্বাস। পল্লীবন্ধু এরশাদ আমাকে বগুড়া-৩ আসনে আবারও দলীয় প্রার্থী মনোনীত করলে আসনটি আমি স্যারকে উপহার দিতে পারব। নির্বাচনী এলাকার উন্নয়ন করেছি, জনগণের পাশে থেকেছি।

নূরুল ইসলাম তালুকদার এমপি বলেন, আমি প্রতিটি গ্রামে গিয়েছি, আমার লোকজনকেও পাঠিয়েছি। সেখানকার মানুষের সমস্যার কথা শুনেছি। মানুষের উন্নয়নে নানা উদ্যোগও নিয়েছি। নির্বাচনী দুই উপজেলায় জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রম সক্রিয় করেছি। ইউনিয়ন থেকে শুরু করে প্রতিটি ওয়ার্ডে জাপার কর্মীরা কাজ করছে। আমি এই আসনে জাপার এককপ্রার্থী। এলাকার উন্নয়ন এগিয়ে নিতে জনগণকে সাথে নিয়ে কাজ করছি।

সাক্ষাৎকারে জাতীয় পার্টির এমপি বলেন, আমি জানি সীমিত সাধ্য নিয়ে মানুষের সীমাহীন চাহিদা পূরণ করা দুরহ ও চ্যালেঞ্জিং। তবুও আমি দৃঢ়প্রতিজ্ঞ ও আশাবাদী এলাকাবাসীকে সঙ্গে নিয়ে সততার সাথে সকল চ্যালেঞ্জ মোকাবেলা করতে পারবো ইনশাল্লাহ। এছাড়া এলাকাবাসী বিদ্যুৎ সংযোগসহ, রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট, মসজিদ, মাদ্রাসা, স্কুল-কলেজ, বিচার সালিশ, বিভিন্ন উৎসব অনুষ্ঠানে অতিথি হওয়ার অনুরোধসহ নানা সমস্যা নিয়ে আমার কাছে আসেন। ব্যক্তিগত সমস্যা ও সামাজিক চাহিদা নিয়েও কিছু মানুষ আসেন। এমনকি যা আমার আওতার বাইরে এমন অনেক সমস্যাও আমার সাথে শেয়ার করে। আমি জনগণের পাশে থাকার চেষ্টা করি। মানুষের চাহিদা অনেক তবে বরাদ্দ সীমিত ও অপ্রতুল। সীমিত সাধ্যের মধ্যেই জনগুরুত্বপূর্ণ কাজগুলো অগ্রাধিকার ভিত্তিতে করার চেষ্টা করি। বেকার যুবকদের কর্মমুখি করা, মাদক, সন্ত্রাস ও জঙ্গী তৎপরতা নির্মূলে জনসচেতনা বৃদ্ধি করা ও প্রতিরোধ গড়ে তোলা সহ সাহিত্য, সাংস্কৃতিক কর্মকান্ড বাড়ানো ও খেলাধুলার উন্নয়ন করার চেষ্টা করেছি। সততার সাথে কাজ করে যাচ্ছি। সময়ই বলে দেবে ফলাফল কার পক্ষে যাবে। মানুষকে ভালবেসে মানুষের জন্য কাজ করে যেতে চাই।

জানা গেছে, বগুড়া-৩ নির্বাচনী  এলাকার মানুষ যেকোনো সুবিধা-অসুবিধা নিয়ে নূরুল ইসলাম তালুকদার এমপির সাথে সার্বক্ষণিক যোগাযোগ করতে পারে। মুঠোফোনে বিভিন্ন গ্রামের মানুষের খোঁজ নেন এই সাংসদ।

লাইক দিন

Please Share This Post in Your Social Media

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Nobobarta on Twitter

জনসম্মুখে পুরুষ নির্যাতন, ভিডিও ভাইরাল

© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com