বস্তিতে ভরা দুপুরে কন্ঠশিল্পী নয়ন দয়া ও হাজী আরমান | Nobobarta

আজ সোমবার, ২৫ মে ২০২০, ০৭:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
নাটোরের লালপুর-বাগাতিপাড়ায় স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় করোনায় আরও ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৯৭৫ সিলেটে ঈদ নামাজের মুনাজাতে কান্নায় ভেঙে পড়েন মুসল্লিরা আম্ফানে ক্ষতিগ্রস্ত কৃষকের কুমড়া কিনে মানুষের বাড়ি গিয়ে বিতরণ করলেন কাউখালীর ইউএনও “এবারের ঈদের আনন্দ পরবর্তী বছরের জন্য রইল”-মোরাদ কুমিল্লার বাঙ্গরায় স্টার যুবকল্যাণ ট্রাস্টের ঈদ সামগ্রী বিতরণ পঞ্চগড়ে অনুসন্ধিৎসু চক্রের ঈদ উপলক্ষ্যে খাদ্য সামগ্রী বিতরণ ঈদে আসাদুজ্জামান নূরের ‘বাঘবন্দী’ ঘরে বসেই পরিবারের সাথে ঈদের আনন্দ উপভোগ করুন : প্রধানমন্ত্রী কমলগঞ্জে কাতার প্রবাসী সফিকুল ইসলামের পক্ষথেকে ইফতার ও ঈদ উপহার বিতরণ
বস্তিতে ভরা দুপুরে কন্ঠশিল্পী নয়ন দয়া ও হাজী আরমান
করোনায় খেটে খাওয়া মানুষের দুর্দিন

বস্তিতে ভরা দুপুরে কন্ঠশিল্পী নয়ন দয়া ও হাজী আরমান

স্টাফ রিপোর্টার : বস্তিতে দুপুরের খাবার নিয়ে হাজির হলেন ‘প্রেম পাগলের ভালোবাসা’ গানে আলোচিত কন্ঠশিল্পী নয়ন দয়া ও মানবসেবী হাজী আরমান আলী। করোনাভাইরাসে খেটে খাওয়া মানুষের দুর্দিন চলছে। শহর থেকে শুরু করে গ্রামের বাজারগুলোও জনশূণ্য। করোনা প্রতিরোধে সরকার দিয়েছে নির্দেশনা। চলছেনা যানবাহন, সচেতন থাকার পাশাপাশি সবাইকে থাকতে হচ্ছে ঘরে। এতে করে কর্মহীন হয়ে পড়েছে খেটে খাওয়া মানুষগুলো। রাজধানীতে অল্পসংখ্যক রিকশা চলাচল করছে, তবে যাত্রীর অভাবে ভাড়াও নেই। বস্তির মানুষগুলো তাকিয়ে আছে মানবসেবীদের দিকে। ‘কখন আসবে খাবার’ এই অপেক্ষা বস্তির পথশিশুদেরও। ফুল বিক্রি আর কাগজ কুড়িয়ে যাদের পেট চলতো, যারা সত্যিকারের জীবন যুদ্ধ করে তারা যেন বর্তমান সময়ের কাছে পরাজয় মানতে চলেছে! এঅবস্থায় কিছু মানবসেবীরা অসহায়দের পাশে দাঁড়িয়েছেন। রাজনৈতিক নেতা, স্থানীয় জনপ্রতিনিধি থেকে শুরু করে অভিনেতারা সরেজমিনে গিয়ে ছিন্নমুল মানুষকে বিভিন্নভাবে সহযোগিতা করার চেষ্টা করছেন। কেউ খাবার সামগ্রী নিয়ে, আবার কেউ কেউ খাবার নিয়ে।
দুপুরে রাজধানীর শাজাহানপুরের গাজীর বস্তি সহ পথের মানুষের কাছে শতশত প্যাকেট খাবার নিয়ে হাজির হন কন্ঠশিল্পী ও সাংবাদিক নজরুল ইসলাম নয়ন দয়া। শাজাহানপুরের স্থানীয় মানবসেবী হাজী আরমান আলীর ব্যবস্থাপনায় অসহায়দের ঘরে ঘরে খাবার বিতরণ করা হয়। পরে কমলাপুর রেলস্টেশনের আশপাশের সড়কের পাশে দিনরাত কাটানো মানুষের খোঁজখবর নেন কন্ঠশিল্পী দয়া।
এসময় নাট্যকার রুপক মুসলি ও সংবাদকর্মী লিটন গাজী সহ অনেকেই উপস্থিত ছিলেন।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta