ঈদের ছুটি শুরু হতে না হতেই নোবিপ্রবির হলে চুরি - Nobobarta

আজ শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ০৯:৫৫ অপরাহ্ন

ঈদের ছুটি শুরু হতে না হতেই নোবিপ্রবির হলে চুরি

ঈদের ছুটি শুরু হতে না হতেই নোবিপ্রবির হলে চুরি

আব্দুর রহিম, নোবিপ্রবি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ঈদের ছুটি শুরু হতে না হতেই ভাষা শহীদ আব্দুস সালাম হলের এলইডি টেলিভিশনটি চুরি হয়েছে।

৯ আগস্ট (শুক্রবার) রাতে এমন ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এই বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড.নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন, বিশ্ববিদ্যালয়ের আনসার টিমের পক্ষ থেকে রাত ৪ টায় ভাষা শহীদ আব্দুস সালাম হল থেকে এলইডি টিভি চুরি হয়েছে।

এই বিষয়ে অামাকে অবগত করা হয়।এটা শুনার পরপরেই অামি ভাষা শহীদ আব্দুস সালাম হলের প্রভোস্ট ড.গাজী মো. মহসীনকে এই বিষয়ে অবহিত করি, সকালে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল টিম হলে গিয়ে ঘটনার সত্যতা যাছাই করে এবং আর কিছু চুরি হয়েছে কিনা এজন্য হলের সবগুলো রুমে চেক করে।

হল থেকে চুরি হওয়ার বিষয়ে জানতে চাইলে ভাষা শহীদ আব্দুস সালাম হলের প্রভোস্ট ড.গাজী মো. মহসীন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আর কোন বিশ্ববিদ্যালয় এমন ঘটনা ঘটেছে কিনা আমার জানা নেই।হলে শিক্ষার্থী এবং নিরাপত্তা কর্মী থাকা অবস্থায় হল থেকে চুরি হওয়া এটা খুবই দুংখজনক। আজ থেকে হলে তালা এবং হলে বাড়তি নিরাপত্তা কর্মী দেওয়া হয়েছে।
আশা করি এমন ঘটনার আর পুনরাবৃত্তি ঘটবে না।

আর ঈদের ছুটির পর এই বিষয়ে শিক্ষক, শিক্ষার্থীদের নিয়ে বসবো এবং যারা এই ঘটনার সাথে জড়িত তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করব। উল্লেখ্য গত বছরেও ঈদের ছুটিতে শিক্ষার্থীরা বাড়িতে গেলে হলের বেশ কয়েকটি কক্ষের তালা ভেঙ্গে অালমারি ও গুরুত্বপূর্ণ জিনিসপত্র চুরি হয়ে যায় কিন্তু বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে কোন কার্যকরী ব্যবস্থা না নেওয়া শিক্ষার্থীরা ক্ষোভ প্রকাশ করেন।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com