ইবি শিক্ষকের কুশপুত্তলিকা দাহ করল ছাত্রলীগ – Nobobarta

আজ শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ০১:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
উদয় সমাজ কল্যান সংস্থার ১২ তম ওয়াজ মাহফিল সম্পন্ন ১০ ডিসেম্বর উপাচার্যের দুর্নীতির ক্ষতিয়ান প্রকাশ করবে আন্দোলনকারীরা মার্শাল আর্ট ‘বিচ্ছু’ নিয়ে আসছেন সাঞ্জু জন আজ উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের ১২তম ওয়াজ মাহফিল দলীয় কার্যালয় সম্প্রসারণের লক্ষে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির প্লট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর যবিপ্রবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নতুন কমিটি গঠন আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত জবি রোভার দলের হেঁটে ১৫০ কিলোমিটার পরিভ্রমণের উদ্বোধন মারুফ-তানহার ‘দখল’ লক্ষ্মীপুরে রামগতি পৌরসভায় ৮ কোটি টাকার টেন্ডার জালিয়াতি চেষ্টার অভিযোগ
ইবি শিক্ষকের কুশপুত্তলিকা দাহ করল ছাত্রলীগ

ইবি শিক্ষকের কুশপুত্তলিকা দাহ করল ছাত্রলীগ

আদিল সরকার, ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রক্টর ও ইইই বিভাগের অধ্যাপক ড. মাহবুবর রহমানের কুশপুত্তলিকা দাহ করেছে ইবি শাখা ছাত্রলীগের পদবঞ্চিত নেতাকর্মীরা। মঙ্গলবার দুুপুর আড়াইটায় ডায়না চত্ত্বরে ‘শিবির মাহবুবর’ নামে কুশপুত্তলিকাটি দাহ করে নেতাকর্মীরা।

জানা যায়, ড. মাহবুবরের ছাত্রজীবন থেকে শিবিরের সাথে সম্পৃক্ততা আছে দাবি কওে তাকে সকল প্রকার প্রশাসনিক পদ থেকে অব্যাহতির দাবি জানিয়ে মঙ্গলবার তার কুশপুত্তলিকা দাহ কওে পদ বঞ্চিত নেতাকর্মীরা। আগে ‘শিবির মাহাবুবর’ নামের কুশপুত্তলিকা নিয়ে দলীয় টেন্ট থেকে মিছিল বের করে। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ কওে প্রশাসন ভবনের সামনে এসে শেষ হয়। পরে ডায়না চত্বরের সামনে তার কুশপুত্তলিকা দাহ করে নেতাকর্মীরা। এর আগে আন্দোলনের মুখে প্রক্টরের পদ থেকে ড. মাহবুবকে অব্যাহত নিতে বাধ্য কওে পদবঞ্চিত নেতাকর্মীরা।

এবিষয়ে জানতে চাইলে ড. মাহবুব সাংবাদিকদেও জানান, আজকের এই ঘটনায় আমি আদালতের আশ্রয় নিয়েছি। সম্পূর্ণ বিষয়গুলো আদালতেই মিমাংশা হবে। তাছাড়া আমার বিরুদ্ধে আনা অভিযোগ গুলোর একটিও যদি কেউ প্রমাণ করতে পাওে আমি বিশ্ববিদ্যালয় ছেড়ে চলে যাব।


Leave a Reply