ইডেন টেস্ট প্রধানমন্ত্রীর সফরসঙ্গী মাশরাফি - Nobobarta

আজ শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ১০:২৯ অপরাহ্ন

ইডেন টেস্ট প্রধানমন্ত্রীর সফরসঙ্গী মাশরাফি

ইডেন টেস্ট প্রধানমন্ত্রীর সফরসঙ্গী মাশরাফি

আগামী ২২ নভেম্বর থেকে কলকাতার ইডেনে শুরু হচ্ছে বাংলাদেশ ও ভারতের মধ্যকার দুই টেস্ট সিরিজের শেষ টেস্ট। তবে এই টেস্টটি অন্যগুলোর চেয়ে আলাদা। আর এই টেস্ট দেখতে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হচ্ছেন সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা।

জানা যায়, ইডেন গার্ডেনে ঐতিহ্যবাহী ঘণ্টা বাজিয়ে ম্যাচটি উদ্বোধন করবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর সেই টেস্টের ধারাভাষ্য দেওয়ার আমন্ত্রণ পেয়েছিলেন মাশরাফি। তবে সেই আমন্ত্রণ তিনি ফিরিয়ে দেন। সাংসদ হিসেবে কলকাতার গ্যালারিতে দেখা যাবে মাশরাফি বিন মুর্তজাকে। টেস্টের আগের দিন বৃহস্পতিবারই সপরিবারে কলকাতায় যাচ্ছেন মাশরাফি।

আগামী শুক্রবার থেকে বাংলাদেশ ও ভারতের মধ্যে প্রথমবারের মতো গোলাপি বলে দিবারাত্রির টেস্ট শুরু হতে যাচ্ছে। আর ঐতিহাসিক এই টেস্টকে স্মরণীয় করে রাখতে ভারতীয় ক্রিকেট বোর্ডের নতুন প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী নিয়েছেন নানা পদক্ষেপ। বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানানো হয়েছে আমন্ত্রণ। সেখানে উপস্থিত থাকবেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিও। সব মিলিয়ে দিবা-রাত্রির টেস্ট জ্বর লেগেছে কলকাতায়। টেস্টের প্রথম চার দিনের টিকিট বিক্রি এরই মধ্যে শেষ হয়েছে।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com