আহছানিয়া মিশন মসজিদ ও মাদ্রাসায় দোয়া মাহফিল অনুষ্ঠিত – Nobobarta

আজ শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ০৭:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
মহিউদ্দিন সভাপতি, আবু বকর সম্পাদক উদয় সমাজ কল্যান সংস্থার ১২ তম ওয়াজ মাহফিল সম্পন্ন ১০ ডিসেম্বর উপাচার্যের দুর্নীতির ক্ষতিয়ান প্রকাশ করবে আন্দোলনকারীরা মার্শাল আর্ট ‘বিচ্ছু’ নিয়ে আসছেন সাঞ্জু জন আজ উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের ১২তম ওয়াজ মাহফিল দলীয় কার্যালয় সম্প্রসারণের লক্ষে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির প্লট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর যবিপ্রবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নতুন কমিটি গঠন আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত জবি রোভার দলের হেঁটে ১৫০ কিলোমিটার পরিভ্রমণের উদ্বোধন মারুফ-তানহার ‘দখল’
আহছানিয়া মিশন মসজিদ ও মাদ্রাসায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

আহছানিয়া মিশন মসজিদ ও মাদ্রাসায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

তাওহীদ হাসান, ঢাকা : ঢাকা আহছানিয়া মিশন কতৃক পরিচালিত, ‘আহছানিয়া মিশন মসজিদ ও মাদ্রাসায় দোয়া- মাহফিল’ অনুষ্ঠিত হয়েছে। শুক্রুবার (২৯-নভেম্বর), রাজধানীর ৫১ পশ্চিম মালিবাগ, ডাক্তার গলিতে অবস্থিত মাদ্রাসার নিজস্বভবনে এই আয়োজন করা হয়। জুম্মার নামাজের পর দোয়া পড়ার মাধ্যমে এ আয়োজনের শুরু হয়। পরে এতিমদের নিয়ে খাওয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। দোয়া- মাহফিলে সকল মুসলিম জাহানের জন্য দোয়া করা হয়।

এসময়ে মাদ্রাসার সকল শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থী বৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট মেডিসিন বিশেষজ্ঞ ডা. মুজাহিদ উদ্দিন আহমদ দিদার, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের শিশু কারডিওলজি বিভাগের প্রধান প্রফেসর জাহিদ হোসেন, এডভারব কনসাল্ট্যান্টের স্বত্বাধিকারী বিশিষ্ট স্থাপতি তাসরিক আহমদ, বাংলাদেশ ব্যাংকের উপ- পরিচালক ওয়াসিফ করিম সহ সমাজের বিশিষ্ট ব্যক্তি বর্গ। এছাড়াও সহযোগিতায় ছিলেন সেনাকল্যান সংস্থার সাবেক মহাপরিচালক কমডোর (অব) শওকত এমরান ও দুর্নীতি দমন কমিশনের সাবেক মহাপরিচালক, অতিরিক্ত সচিব মোঃ মুনীর চৌধুরী।

অনুষ্ঠানে উপস্থিত সবাই জানান, এতিমদের সাথে একদিন সময় কাটিয়ে ও এক সাথে খেয়ে বেশ ভালো লাগছে। সুন্দর ভাবে মাদ্রাসা পরিচালন করায়, মাদ্রাসা কর্তৃপক্ষ, কমিটির সকল সদস্য, ঢাকা আহছানিয়া মিশন, এলাকাবাসী সহ সবাইকে ধন্যবাদ জানানো হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন জনাব হেলাল উদ্দিন, সাথে ছিলেন জনাব মঈন উদ্দিন। সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন জনাব আব্দুল কাদের। মাদ্রসাটি ১৯৮০ সাল থেকে পরিচালত এবং অনেক এতিম এখানে থেকে- খেয়ে, একই মাদ্রাসায় পড়াশুনা করছে। উল্লেখ ঢাকা আহছানিয়া মিশন, এই এতিম খানা মাদ্রাসা ছাড়াও, খ্যাতনামা শিক্ষা প্রতিষ্ঠান রাজধানীর তেজগাওয়স্থ নিজস্ব ভবনের
‘আহছানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়’, আহছানিয়া মিশন ক্যান্সার হাসপাতাল সহ সারা দেশে অনেক সেবা দানকারী প্রতিষ্ঠান পরিচালনা করে আসছে।


Leave a Reply