আ,ন ম শফিকুল হক এর মৃত্যুতে পররাষ্ট্র মন্ত্রীর শোক – Nobobarta

আজ শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০৪:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
আজ উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের ১২তম ওয়াজ মাহফিল দলীয় কার্যালয় সম্প্রসারণের লক্ষে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির প্লট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর যবিপ্রবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নতুন কমিটি গঠন আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত জবি রোভার দলের হেঁটে ১৫০ কিলোমিটার পরিভ্রমণের উদ্বোধন মারুফ-তানহার ‘দখল’ লক্ষ্মীপুরে রামগতি পৌরসভায় ৮ কোটি টাকার টেন্ডার জালিয়াতি চেষ্টার অভিযোগ নলছিটিতে যুবকের গলাকাটা লাশ উদ্ধার সভাপতি সরফরাজ, সম্পাদক লিটন রাজাপুরে আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত সহকারী পরিচালক সমিতির নির্বাচন আগামীকাল!!
আ,ন ম শফিকুল হক এর মৃত্যুতে পররাষ্ট্র মন্ত্রীর শোক

আ,ন ম শফিকুল হক এর মৃত্যুতে পররাষ্ট্র মন্ত্রীর শোক

বাংলাদেশ আওয়ামীলীগ সিলেট জেলা শাখার সাবেক সভাপতি ও সাধারন সম্পাদক, সংগঠনের জাতীয় পরিষদ সদস্য বর্ষীয়ান রাজনীতিবীদ আ ন ম শফিকুল হক এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ সরকারেরর পররাষ্ট্র মন্ত্রী, সিলেট-১ আসনের জাতীয় সংসদ সদস্য ড,এ কে আব্দুল মোমেন।

এক শোক বার্তায় পররাষ্ট্র মন্ত্রী বলেন আ ন ম শফিকুল হক বিশেষ করে সিলেট অঞ্চলে আওয়ামীলীগের একজন দক্ষ সংগঠক,দলের দূঃসময়ের যোগ্য কাণ্ডারি হিসেবে দলকে সুসংগঠিত করে রাখতে একজন নিবেদিত প্রান নেতা ছিলেন।তার সততা,যোগ্যতা,রাজনৈতিক দূরদর্শীতার ফলে নিজ দল ও দলের বাহিরে সকল মহলে একজন আদর্শীক নেতা হিসেবে সুখ্যাতি অর্জনে তিনি সক্ষম হয়েছিলেন।

ড,মোমেন মরহুমের কর্মময় জীবনের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বলেন, আ ন ম শফিকুল হক এর মৃত্যুতে আওয়ামীলীগ সহ সিলেটের রাজনৈত অঙ্গনে যে শুন্যতা সৃষ্টি হয়েছে তা সহজে পুরন হবার নয়। পররাষ্ট্র মন্ত্রী মহান আল্লাহর কাছে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবার পরিজন,রাজনৈতিক,সহকর্মী, শুভাকাঙ্খী সকলের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন।


Leave a Reply