আটোয়ারীতে পূজা মন্ডপে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত শ্রমিক - Nobobarta

আজ শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ০৫:০০ অপরাহ্ন

আটোয়ারীতে পূজা মন্ডপে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত শ্রমিক

আটোয়ারীতে পূজা মন্ডপে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত শ্রমিক

রাব্বু হক প্রধান, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীতে পূজা মন্ডপের বৈদ্যুতিক লাইন খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ডেকোরেশন শ্রমিকের মৃত্যু হয়েছে। উপজেলার আলোয়াখোয়া ইউনিয়নের মোলানী দূর্গা মন্দিরে এই ঘটনাটি ঘটেছে।

মৃত মানিক চন্দ্র বর্মন (৩০) বোদা উপজেলার সাকোয়া ডাঙ্গা পাড়া গ্রামের হরিশ চন্দ্র বর্মণের পুত্র। ঐ সময় তার সহযোগী প্রদীপ চন্দ্র নাথ (৩০) মানিক কে উদ্ধার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে আহত হয়ে আটোয়ারী হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। আহত যুবক একই উপজেলার সাকোয়া প্রধান পাড়া গ্রামের বীরেণ চন্দ্র নাথের পুত্র। স্থানীয় সূত্রে জানা গেছে, মোলানী দূর্গা মন্দিরের কমিটি পূজা উদযাপন উপলক্ষে বোদা উপজেলার সাকোয়া হতে ডেকোরেশন ভাড়া করে। পূজা শেষে ডেকোরেশনের মালামাল গুটিয়ে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে ঐ ডেকোরেশনের ইলেকট্রিশিয়ান মানিক গেটের সাথে লাগানো বৈদ্যুতিক তার খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়। মানিক কে উদ্ধার করতে গিয়ে তার সহযোগী প্রদীপ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা, তাদেরকে উদ্ধার করে আটোয়ারী হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মানিক কে মৃত ঘোষণা করেন এবং রিপোর্ট লেখা পর্যন্ত তার সহযোগী প্রদীপ চন্দ্র আটোয়ারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আটোয়ারী থানা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের লোকজন এলে তাদের সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে। প্রত্যক্ষদর্শীরা জানান, ইলেকট্রিশিয়ানের অসাবধানতাই বিদ্যুৎস্পৃষ্টের প্রধান কারণ।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com