আগৈলঝাড়ায় জেডিসি পরীক্ষার্থীর শ্লীলতাহানির অভিযোগে বখাটের বিরুদ্ধে মামলা ও গ্রেফতার – Nobobarta

আজ বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ০৮:১৪ অপরাহ্ন

আগৈলঝাড়ায় জেডিসি পরীক্ষার্থীর শ্লীলতাহানির অভিযোগে বখাটের বিরুদ্ধে মামলা ও গ্রেফতার

আগৈলঝাড়ায় জেডিসি পরীক্ষার্থীর শ্লীলতাহানির অভিযোগে বখাটের বিরুদ্ধে মামলা ও গ্রেফতার

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) :

বরিশালের আগৈলঝাড়ায় এক জেডিসি পরীক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগে এক বখাটের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। বখাটেকে পুলিশ গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে।

শিক্ষার্থীর পরিবার ও মামলাসূত্রে জানা গেছে, উপজেলার বাগধা ইউনিয়নের আমবৌলা গ্রামের মতিউর রহমান সিকদারের মেয়ে আমবৌলা কেরামতিয়া আলিম মাদ্রাসার ছাত্রী হালিমা আক্তার গৈলা দাখিল মাদ্রাসা কেন্দ্রে চলতি জেডিসি পরীক্ষা দেয়। পরীক্ষা কেন্দ্রে যাওয়া-আসার পথে ওই জেডিসি পরীক্ষার্থীকে বিভিন্ন কুপ্রস্তাব ও শ্লীলতাহানি করে আসছিল গৈলা ইউনিয়নের সুজনকাঠী গ্রামের সহিদ হাওলাদারের বখাটে ছেলে আরমান হাওলাদার মেহেদী। মঙ্গলবার সকালে পরীক্ষা কেন্দ্রে যাওয়ার সময় হালিমা আক্তারকে পরীক্ষা কেন্দ্রের সামনের ইটের সলিং রাস্তায় বসে আপত্তিকর কথাবার্তা বলে আরমান হাওলাদার মেহেদী। বখাটে মেহেদীকে আপত্তিকর কথাবার্তা বলতে নিষেধ করলে সে পরীক্ষার্থী হালিমার পরিহিত হিজাব ও তাহার হাত ধরে টানাহেঁচড়া করে তার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি ঘটায়। পরীক্ষার্থী হালিমার ডাকচিৎকার দিলে বখাটে মেহেদী পালিয়ে যায়।

এ ঘটনায় ওই পরীক্ষার্থীর মাতা শিখা বেগম বাদী হয়ে বুধবার সকালে আগৈলঝাড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী) ২০০৩ এর ১০ ধারায় তার মেয়েকে জোরপূর্বক শ্লীলতাহানির অভিযোগে মামলা দায়ের করেন। মামলা নং- ৩ (০৬/১১/২০১৯)। মামলা দায়েরের পর এসআই তৈয়বুর রহমান বখাটে আরমান হাওলাদার মেহেদীকে বুধবার সকালে গৈলা বাজার থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতকে বুধবার দুপুরেই বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।


Leave a Reply