আগামী জাতীয় নির্বাচন ঘিরে ইসির সংলাপ শুরু – Nobobarta

আজ বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ১০:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
আগৈলঝাড়ায় পেঁয়াজ, চাউল ও লবণ নিয়ে গুজব ও কৃত্রিম সংকট প্রতিরোধে ইউএনও বিপুল চন্দ্র দাসের অভিযান অব্যাহত কাউখালীতে নৌকা ডুবিতে নিখোঁজ পিইসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার কবি সুফিয়া কামালের নামানুসারে বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দাবি ইতিহাসবিদ সিরাজ উদ্দীনের জাবির হল খুলে দেওয়াসহ ৭দফা দাবি শিক্ষার্থীদের নাব্যতা ফিরিয়ে আনতে শুরু হল বুড়ি তিস্তা খনন নলছিটিতে আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে ভবন নির্মাণের অভিযোগ টিকাটুলির সুপার মার্কেটে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ২০ ইউনিট হাইকোর্টে স্থগিত নওশাবার মামলা ইউটিউবের নীতিমালায় পরিবর্তন, বন্ধ হবে অনেক চ্যানেল ৪১ বছরে পা রাখছে ইবি
আগামী জাতীয় নির্বাচন ঘিরে ইসির সংলাপ শুরু

আগামী জাতীয় নির্বাচন ঘিরে ইসির সংলাপ শুরু

আগামী জাতীয় নির্বাচন ঘিরে রাজনৈতিক সংলাপ শুরু করেছে নির্বাচন কমিশন। প্রথম দিনে সোমবার বেলা ১১টায় সুশীল সমাজের প্রতিনিধিদের সঙ্গে বসেছে ইসি। নির্বাচন কমিশন কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সংলাপ হচ্ছে। প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা এতে সভাপতিত্ব করছেন। এতে অন্যান্য নির্বাচন কমিশনার ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত রয়েছেন।

এর আগে গত ১৬ জুলাই নির্বাচন কমিশন একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের কর্মপরিকল্পনা (রোডম্যাপ) প্রকাশ করে। সেখানেই এই সংলাপের বিষয়টি জোর দেওয়া হয়। সুশীল সমাজের সঙ্গে সংলাপের পর ইসি ধারাবাহিকভাবে রাজনৈতিক দলসহ অন্যদের সঙ্গে সংলাপ করবে। গত ৬ ফেব্রুয়ারি কে এম নূরুল হুদার নেতৃত্বে নতুন নির্বাচন কমিশন গঠিত হয়। এই কমিশনের অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।


Leave a Reply