আইসিটি মামলায় ইবি ছাত্রলীগ সম্পাদক আটক - Nobobarta

আজ শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ০৪:৫৯ অপরাহ্ন

আইসিটি মামলায় ইবি ছাত্রলীগ সম্পাদক আটক

আইসিটি মামলায় ইবি ছাত্রলীগ সম্পাদক আটক

আদিল সরকার, ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে আইসিটি মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (৮ নভেম্বর) রাতে কুষ্টিয়া শহর থেকে কুষ্টিয়া মডেল থানার পুলিশ তাকে গ্রেপ্তার করে বলে ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আরিফ নিশ্চিত করেন ।

জানা যায়, গত ২৯ অক্টোবর ইবি শাখা ছাত্রলীগের সম্পাদক রাকিবের সঙ্গে সাবেক বন ও পরিবেশ বিষয়ক উপ-সম্পাদক জুবায়ের হোসেনের কথোপকথনের একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল হয়। সেখানে ইবি শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমসহ আওয়ামীলীগের বেশ কয়েকজন নেতার সম্পর্কে বিভিন্ন অভিযোগ তুলে জুবায়ের। তবে অডিওটি সম্পাদক রাকিব জোর করে করিয়েছে বলে ইবি থানায় সাধারণ ডায়েরিতে উল্লেখ করেছে জুবায়ের।

এই ঘটনায় ইবি শাখা ছাত্রলীগের সাবেক সম্পাদক হালিম বাদী হয়ে গত ২ নভেম্বর ইবি থানায় আইসিটি আইনে মামলা করেন। মামলা নং ০২/০২-১১-২০১৯। মামলায় সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব এবং সাবেক বন ও পরিবেশ বিষয়ক উপ-সম্পাদক জুবায়ের হোসেনকে আসামী করা হয়েছে বলে থানা সূত্রে জানা যায়। জুয়েল রানা হালিমের দায়েরকৃত এই আইসিটি মামলায় রাকিবকে শুক্রবার রাতে আটক করে কুষ্টিয়া মডেল থানার পুলিশ। এবিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি নাসির উদ্দিন জানান, ইবি থানার একটি আইসিটি মামলায় রাকিবকে গ্রেপ্তার করা হয়েছে। বর্তমানে তিনি কুষ্টিয়া মডেল থানা পুলিশের হেফাজতে আছেন। কোর্টের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হবে।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com