কুয়াকাটার আবাসিক হোটেলে আগৈলঝাড়ার হিন্দু তরুণীকে লাভ জেহাদের ফাঁদে ফেলে হত্যা করে পালিয়েছে ভন্ড প্রেমিক | Nobobarta

আজ রবিবার, ৩১ মে ২০২০, ১২:২৮ পূর্বাহ্ন

কুয়াকাটার আবাসিক হোটেলে আগৈলঝাড়ার হিন্দু তরুণীকে লাভ জেহাদের ফাঁদে ফেলে হত্যা করে পালিয়েছে ভন্ড প্রেমিক
কুয়াকাটায় আগৈলঝাড়ার হিন্দু তরুণী লাভ জেহাদের ফাঁদে নিহত

কুয়াকাটার আবাসিক হোটেলে আগৈলঝাড়ার হিন্দু তরুণীকে লাভ জেহাদের ফাঁদে ফেলে হত্যা করে পালিয়েছে ভন্ড প্রেমিক

Rudra Amin Books

বরিশাল প্রতিনিধি :

কুয়াকাটার আবাসিক হলিডে ইন হোটেলে থেকে উদ্ধারকৃত অজ্ঞাতনামা তরুণীর লাশের পরিচয় পাওয়া গেছে। হিন্দু ওই তরুণীর নাম ঈশিতা কর (১৬)। ঈশিতা বরিশালের আগৈলঝাড়া উপজেলার বারপাইকা গ্রামের নিপুল করের ২য় কন্যা। সে কালকিনির ডাসার সরকারি শেখ হাসিনা উইমেন্স কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী। যশোর জেলার কেশবপুর উপজেলা সদরের রাজ্জাক সরদার (৩৩) কলেজ ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে কুয়াকাটার হলিডে ইন নামের একটি আবাসিক হোটেলে নিয়ে হত্যা করে পালিয়ে যায়। রাজ্জাক ঈশিতাদের বাড়ির সামনের রাস্তায় দীর্ঘদিন ধরে কার্পেটিং রোলার চালাতো বলে জানা গেছে। সেই সময় ঈশিতার সাথে তার কিছুটা অন্তরঙ্গতা গড়ে ওঠে বলে অনেকে জানিয়েছেন। অভিযুক্ত রাজ্জাককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

গৌরনদী থানার পরিদশক (তদন্ত) মো. মাহাবুবুর রহমান জানান,ওই তরুণের মোবাইল ফোনের কললিস্টের সূত্র ধরে গৌরনদী ও মহিপুর থানার ২জন এসআই সহ সঙ্গীয় ফোর্স নিয়ে বুধবার সকালে গৌরনদী থানার চাঁদশী গ্রামে তদন্তে যান। সেখানে গিয়ে জানতে পারেন ঈশিতা করের বাড়ি আগৈলঝাড়া উপজেলার বারপাইকা গ্রামে। সে ওই গ্রামের নিপুল করের কন্যা ও কালকিনির ডাসার সরকারি শেখ হাসিনা উইমেন্স কলেজের ছাত্রী। গত ২৯ ফেব্রুয়ারি সকালে কলেজে পরীক্ষা দিতে গিয়ে সে নিখোঁজ হয়। এরপর তারা ওই গ্রাম থেকে নিপুল করের মোবাইল ফোন নম্বর সংগ্রহ করে তাকে ফোন দিয়ে গৌরনদী থানায় আসতে বলেন। নিপুলসহ স্বজনরা বুধবার দুপুরে গৌরনদী থানায় এলে তাদেরকে উদ্ধারকৃত তরুণীর লাশের ছবি দেখানো হয়। ছবি দেখে স্বজনরা ঈশিতার সনাক্ত করেন। মহিপুর থানার ওসি মো. মনিরুজ্জামান মুঠোফোনে জানান, প্রাথমিক অবস্থায় পুলিশ বাদী হয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালি মর্গে প্রেরণ করেছে। তরুণীর অভিভাবকরা গৌরনদী থেকে মহিপুরে পৌঁছার পরে অভিভাবকদের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়ের করা হয়।

জানা গেছে, গত ২৯ ফেব্রুয়ারি কুয়াকাটার হলিডে ইন নামের একটি আবাসিক হোটেলের ২০৮ নম্বর কক্ষে স্বামী-স্ত্রী পরিচয়ে ওই তরুণী ও এক তরুণ উঠে। এ সময় হোটেল রেজিস্টারে তরুণ ভুয়া ঠিকানা ব্যবহার করে। বাড়ির ঠিকানা দেওয়া আছে যশোরের কেশবপুর। ঈশিতার লাশ বুধবার রাতে বরিশালের আগৈলঝাড়া উপজেলার বারপাইকা গ্রামের বাড়িতে বুধবার রাতে প্যেঁছার পরে ধর্মীয় রীতি অনুযায়ী সংস্কার করা হয়।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta