অতিরিক্ত দামে লবণ বিক্রি করলে ৯৯৯ নাম্বারে কল করুন – Nobobarta

আজ শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ১২:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
১০ ডিসেম্বর উপাচার্যের দুর্নীতির ক্ষতিয়ান প্রকাশ করবে আন্দোলনকারীরা মার্শাল আর্ট ‘বিচ্ছু’ নিয়ে আসছেন সাঞ্জু জন আজ উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের ১২তম ওয়াজ মাহফিল দলীয় কার্যালয় সম্প্রসারণের লক্ষে আগৈলঝাড়া রিপোর্টার্স ইউনিটির প্লট উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর যবিপ্রবিতে ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশের নতুন কমিটি গঠন আটোয়ারীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত জবি রোভার দলের হেঁটে ১৫০ কিলোমিটার পরিভ্রমণের উদ্বোধন মারুফ-তানহার ‘দখল’ লক্ষ্মীপুরে রামগতি পৌরসভায় ৮ কোটি টাকার টেন্ডার জালিয়াতি চেষ্টার অভিযোগ নলছিটিতে যুবকের গলাকাটা লাশ উদ্ধার
অতিরিক্ত দামে লবণ বিক্রি করলে ৯৯৯ নাম্বারে কল করুন

অতিরিক্ত দামে লবণ বিক্রি করলে ৯৯৯ নাম্বারে কল করুন

Bangladesh Police

অতিরিক্ত দামে লবণ বিক্রি করলে আপনার নিকটস্থ থানায় বা উপজেলা প্রশাসনকে অবহিত করুন এবং ৯৯৯ নাম্বারে কল করুন। সিলেটের সকল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানা পুলিশ সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়ে এ বিষয়ে জনসাধারণকে জানিয়েছেন।

প্রশাসনের পক্ষ থেকে জানানো হয় সকল পণ্যের প্যাকেটর গায়ে মূল্য লেখা আছে। কেউ সেই মূল্যের বেশি দরে বিক্রি করলে দোকানির কাছ থেকে মেমো নিয়ে অভিযোগ করতে বলেন। উল্লেখ্য, সোমবার রাতে লবনের দর বৃদ্ধির গুজব ছড়িয়ে পড়লে সাধারণ ক্রেতারা ৫-১০ কেজি করে লবন ক্রয় করতে শুরু করে। এতে সিলেটের সব উপজেলার হাটবাজারের কিছু কিছু ব্যবসায়ী গুজবে সাড়া দিয়ে বেশি দরে লবন বিক্রি করতে শুরু করে। কোথাও কোথাও ১শ টাকার অধিক মূল্যে লবন বিক্রির খবর পাওয়া যায়। আবার অনেক ব্যবসায়ী বেশি টাকায় বিক্রির আশায় লবন বিক্রি করা বন্ধ করে দেয়।


Leave a Reply