,

রাজাপুরে মোটর সাইকেল দূর্ঘটনায় জেএসসি পরীক্ষার্থীর মৃত্যুর পর এবার আহত পথচারী মোজাম্মেল খন্দকার নিহত

ঝালকাঠির রাজাপুরে মোটর সাইকেল দুর্ঘটনায় জেএসসি পরীক্ষার্থী সিজদা মনি নিহত হওয়ার এক সপ্তাহ পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গুরুতর আহত পথচারী মোজাম্মেল খন্দকার(৭০) এক সাপ্তাহ যাবৎ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গত ২২ নভেম্বর রোববার দিবাগত রাত সাড়ে ৪টায় তিনি শেষ নিশ্বাষ ত্যাগ কওে না ফেরার দেশে চলে গেছেন(ইন্নালিল্লাহি—-রাজিউন)মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র ও ১ কন্যা সন্তান রেখে গেছেন। গুরুতর আহত মোজাম্মেল কে ঐদিনই বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পর ১৭ নভেম্বর বিকালে চিকিসকরা আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠান। মঙ্গলবার সকাল ৯টায় উপজেলার বাইপাস মোড় তালুকদার বাড়ীর জামে মসজিদ ময়দানে জানাযা শেষে রাজাপুর ডিগ্রী কলেজ সংলগ্ন নিজ বাড়ীর কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে।
উল্লেখ্য, ১৬ নভেম্বর সকালে রাজাপুর ভান্ডারীয়া আঞ্চলীক মহা সড়কের রাজাপুরের বলাই বাড়ী নামক স্থানে সকাল ৯টার দিকে দ্রুত গতিতে দুটি মোটরসাইকেল ওভারটেক করার সময় একে অপরকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল দুটি রাস্তায় পড়ে গিয়ে পথচারি মোজাম্মেল খন্দকারকে চাপা দেয়। এতে মোটরসাইকেলে থাকা জেএসসি পরীক্ষার্থী ও পথচারিসহ ৫জন আহত হয়। আহতদের মধ্যে ৩জনকে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পর দুপুর ১২টায় সিজদার মৃত্যু হয়।
এঘটনায় সিজদা মনির পিতা ব্যবসায়ী মোঃ জিয়াউর রহমান বাদল বাদী হয়ে ১৬ নভেম্বর রাতেই মোটর সাইকেল চালক সৈয়দ আমানকে প্রধান আসামী করে রাজাপুর থানায় একটি অপহরন ও হত্যা মামলা দায়ের করেন।সাংবাদিক মিজানপনা, রাজাপুর-ঝালকাঠী ,পিরোজপুর কাউখালী

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com