রবিবার, ২৪ Jun ২০১৮, ০৫:৩৩ পূর্বাহ্ন



সিলেট নগরীর খাসদবীরে অসহায় গরীব মানুষের মাঝে কাপড় বিতরণ

সিলেট নগরীর খাসদবীরে অসহায় গরীব মানুষের মাঝে কাপড় বিতরণ



সিলেট নগরীর খাসদবীরে মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী হুমায়ুন আহমদ মাসুকের ব্যক্তিগত অর্থায়নে আজ বুধবার তার নিজস্ব বাসভবনে হতদরিদ্র, বিধবা, এতিম, প্রতিবন্ধী, অসহায় লোকদের মাঝে শাড়ি লুঙ্গি বিতরণ করা হয়।

খাসদবীর (রঃ) এন্ট্রারপ্রাইজ এর উদ্যোগ এ পাচশতাধিক নারী-পুরুষ এর মাঝে যাকাতের শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়। উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির সভাপতি ও সিসিক নির্বাচনে সম্ভাব্য মেয়র পদপ্রার্থী নাসিম হোসাইন,৫ নং ওয়ার্ড কাউন্সিলার রেজওয়ান আহমদ, ওয়ার্ড বিএনপির সভাপতি হাজী ঈস্রাইল মিয়া, সামসুল আলম মখসুদ,সুরমা ভিউ ২৪ ডটকম এর সম্পাদক এমদাদুল হক সোহাগ।

সিলেট জেলা সেচ্ছাসেবকলীগের জনশক্তি কর্মসংস্থান সম্পাদক ইকবাল হোসাইন অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ,সুহেল আহমদ ,যুবদল নেতা নাজির আহমদ, সাবেক জেলা ছাএদলের সহ-সাংগঠনিক সম্পাদক : সজিবুর রহমান রুবেল,৫ নং ওয়ার্ড বিএনপির যুগ্ম সাধারণ সসম্পাদক সাহেল আহমদ নয়ন,আকরাম চৌধুরী, বেলাল হোসেন দুলন,হারুনুর রশিদ,সেবুল আহমদ, সালাম আহমেদ, জুম্মন আহমেদ,সুলেমান আহমদ মাহিম,ইউসুফ আহমদ মুবিন প্রমূখ। বিতরন পুর্বে দোয়া পরিচালনা করেন আতিকুর রহমান সৌরভ।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media




ফুটবল স্কোর





© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com