রবিবার, ২২ Jul ২০১৮, ০৫:১৭ পূর্বাহ্ন

English Version


রোজায় মাংসের দাম নির্ধারণ : গরু ৪৫০, খা‌সি ৭২০ টাকা

রোজায় মাংসের দাম নির্ধারণ : গরু ৪৫০, খা‌সি ৭২০ টাকা

Meat png-Nobobarta



রোজায় মাংসের দাম নির্ধারণ করে দিয়েছে ঢাকা দ‌ক্ষিণ সি‌টি ক‌রপো‌রেশন (ডিএস‌সি‌সি)। একইসঙ্গে কেউ এ আদেশ অমান্য করলে তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হ‌বে বলেও জানিয়েছেন সিটি মেয়র সাঈদ খোকন।

সোমবার দুপু‌রে নগরভব‌নে ব্যবসায়ী‌দের স‌ঙ্গে মত‌বি‌নিময় শে‌ষে দাম নির্ধার‌ণের এ ঘোষণা দেন তিনি। সিটি করপোরেশের ঘোষণা অনুযায়ী, এ বছর রমজা‌নে দেশি গরুর মাংস প্র‌তি কেজি ৪৫০ টাকা, বি‌দেশি বোল্ডার গরুর মাংস ৪২০ টাকা, ম‌হিষের মাংস সর্বোচ্চ ৪২০ টাকা দরে বিক্রি করতে পারবেন ব্যবসায়ীরা। খা‌সির মাংস প্র‌তি কেজি ৭২০ টাকা নির্ধারণ করা হয়েছে।

সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ বিলাল, প্রধান স্বাস্থ্যকর্মকর্তা ব্রি‌গে‌ডিয়ার জেনা‌রেল শেখ সালাহউ‌দ্দিন, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা এয়ার ক‌মডোর ‌মো. জা‌হিদ হোসেন, প্রধান রাজস্ব কর্মকর্তা ইউসুফ আলী সরদার ও বাংলা‌দেশ মাংস ব্যবসায়ী স‌মি‌তির মহাস‌চিব র‌বিউল আলম উপ‌স্থিত ছি‌লেন।

এদিকে ডিএস‌সি‌সির পক্ষ থে‌কে মাংস ব্যবসায়ী‌দের কিছু নি‌র্দেশনা দেয়া হ‌য়ে‌ছে। এর মধ্যে স্বাস্থ্যসম্মত ও হালাল উপা‌য়ে পশু জবাই, বাসি-পচা মাংস বি‌ক্রি না করা এবং মাং‌সের মূল্যতা‌লিকা দৃশ্যমান স্থা‌নে প্রদর্শন করা।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media




ফুটবল স্কোর



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com