শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৩৩ অপরাহ্ন

English Version
প্রসঙ্গ সোহাগ ক্লিনিক ও ইসলামীয়া র্ফামেসী, রাজাপুরে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি।

প্রসঙ্গ সোহাগ ক্লিনিক ও ইসলামীয়া র্ফামেসী, রাজাপুরে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি।



রাজাপুর সংবাদদাতাঃ ঝালকাঠি রাজাপুরে স্বনামধন্য প্রতিষ্ঠান সোহাগ ক্লিনিক ও মালিক মো.আহসান হাবীব সোহগের বিরুদ্ধে মিথ্যা মামলা ও স্বল্প মূল্যে ওষুধ বিক্রির দায়ে অন্যান্য র্ফামেসী কতৃক ওষুধ সমিতি চাপ দেওয়ার মাধ্যমে ইসলামীয়া ফার্মেসীতে ওষুধ বিতরণ বন্ধের প্রতিবাদে ঘন্টাব্যাপী রাজাপুর প্রেসক্লাব চত্বরে বৃহস্পতিবার সকাল ৯টায় মানববন্ধন পালন করেছেন আহসান হাবীব সোহাগ পরিচালিত প্রতিষ্ঠানের কর্মকর্তা,কর্মচারীসহ উপজেলার বিভিন্ন শ্রেনী পেশার প্রায় ৩ শতাধীক লোক অংশগ্রহন করে।
রাজাপুর উপজেলার সর্বস্তরের জনগনের পক্ষে এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি দমন কমিশনের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ শাহজাহান মোল্লা, উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মনবসম্পদ উন্নয়ন বিষক সম্পাদক ও সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ শফিকুর রহমান ডেজলিং তালুকদার, উপজেলা সদরের বাজার ব্যবসায়ীদের পক্ষে মোঃ হুমায়ুন কবির হিমু ও আল-কায়েদ ক্লিনিকের পরিচালক মোঃ আনোয়ার হোসেন মিলন প্রমূখ। বক্তারা তাদের বক্তব্যে বলেন আহসান হাবিব সোহাগ রাজাপুর উপজেলার প্রত্যন্ত গ্রামের অসহায়,গরীব যারা বরিশাল গিয়ে উন্নত চিকিৎসা সেবা নিতে পারেন না তাদের কমখরচে সোহাগ ক্লিনিকের মাধ্যমে উন্নত চিকিৎসা সেবা প্রদান করে আসছে এবং ইসলামীয়া ফার্মেসীতে কম মূল্যে ওষুধ বিক্রি করে এই অপরাধ দেখিয়ে একটি কুচক্রিমহল ষড়যন্ত্রমূলক এই প্রতিষ্ঠানের সুনামখ্যাতি নষ্ট করার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারসহ সুষ্ঠ তদন্তের মাধ্যমে সকল ষড়যন্ত্রকারীদের বিচারের দাবী জানায়। অন্যথ্যায় তারা আরো কঠোর আন্দেলনে যাবে বলেও হুসিয়ারি দেয়।
উল্লেখ্য ভুল চিকিৎসার দায়ে মৃত্যুপথযাত্রী নাসরিনের ছোট বোন জান্নাতি বেগম বাদী হয়ে বৃহস্পতিবার ঝালকাঠির জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে (দন্ডবিধির ৩৩৮/৩২৬/৩০৭/১০৯ ধারায়) একটি নালিশী মামলা দায়ের করেন। মামলায় আসামী রাজাপুর উপজেলার গরীব অসহায় রুগিদের সেবাদান কারী প্রতিষ্ঠানের মালিক আহসান হাবিব সোহাগ, ডা. মহিউদ্দিন, স্বাস্থ্যসহকারী শিব শংকর ও সোহাগ ক্লিনিকের ম্যানেজার আব্দুল ওয়াদুদকে।

Please Share This Post in Your Social Media




Leave a Reply



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com