শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৩০ অপরাহ্ন

English Version
রাজাপুরে ভ্রাম্যমান মাদক,ইভটিজিং ও বাল্য বিবাহ প্রতিরোধ সভা।

রাজাপুরে ভ্রাম্যমান মাদক,ইভটিজিং ও বাল্য বিবাহ প্রতিরোধ সভা।



রাজাপুর সংবাদদাতাঃ এগিয়ে চল মানবতার সেবায় এই শ্লোগানকে সামেনে রেখে শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে রাজাপুর উপজেলা অডিটরিয়ামে সোমবার সকাল ১০.৩০মিনিটে মাদক, ইবটিজিং, বাল্যবিবাহ কে লাল কার্ড এবং সত্যবাদিতা, মানবতা ও দেশ প্রেমকে সবুজ কার্ড প্রদর্শন করে শিক্ষার্থীদের শপথ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি মো, কাওসার আলম সোহেলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা র্নিবাহী কর্মকর্তা আফরোজা বেগম পারুল।
এছারা বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন থান ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) মো.হারুন অর রশীদ,রাজাপুর মডেল পাইলট উচ্চ বালক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.জাহিদ হোসেন,রাজাপুর পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.গোলাম মোস্তফা গাজী।
বাংলাদেশের ৬৪ জেলায়(পঞ্চগড় তেতুলিয়া থেকে শুরু করে কক্সবাজার টেকনাফ পর্যন্ত টিফিনের টাকা বাচিঁয়ে ভ্রাম্যমান,জঙ্গিবাদ,মাদক,ইভটিজিং,বাল্যবিবাহ,প্রশ্নফাঁস ও নকল প্রতিরোধে জনসচেতন করার লক্ষে লাল সবুজ উন্নয়ন সংঘের এই ব্যাতিক্রমী উদ্দোগ ৮ই মার্চ ২০১৮ থেকে সফর শুরু করে ঝালকাঠি জেলার রাজাপুরে ৩২তম সভা অনুষ্ঠিত হয়।লাল সবুজ উন্নয়ন সংঘের এই ব্যাক্রিমী আয়োজনে রাজাপুর মডেল বালক ও বালিকা বিদ্যালয়ের কয়েকশত শিক্ষার্থীরা উপস্থিত থেকে প্রধান অতিথির কাছে সমাজের মাদক,ইভটিজিং ও বাল্যবিবাহ রোধে করার বিষয়ে নানা প্রশ্ন উত্থাপন করেন। প্রধান অতিথি আফরোজা বেগম পারুল সকল প্রশ্নের উত্তর ও করনীয় বিষয়ে ব্যাখ্যাসহ ছেলেদের ২১ ও মেয়েদের ১৮ বছর পূর্বে বিবাহ বন্ধনে আবদ্ধ না হতে ,শিক্ষার্থীদের মাদক সেবন না করার ও সব সময় সত্য কথা বলার শপথ বাক্য পাঠ করান।

Please Share This Post in Your Social Media




Leave a Reply



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com