খালেদার এ জীবনে আর ক্ষমতায় যাওয়া হবে না: হানিফ

মোঃ রাজন আমান,কুষ্টিয়া জেলা প্রতিনিধি # বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য মাহাবুব-উল-আলম হানিফ বলেছেন, বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়ার এ জীবনে আর ক্ষমতায় যাওয়া হবে না। তিনি এবং তার দল দুর্নীতিগ্রস্ত। তার শাসনামলে দেশ ৫ বার দূর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল। দেশের জনগণ তাদের কে আর ক্ষমতায় দেখতে চায় না।

সোমবার (১৬ এপ্রিল) বিকেলে কুষ্টিয়ার ভেড়ামারায় উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে উপরোক্ত কথাগুলো বলেন।২২ বছর পর অনুষ্ঠিত হতে যাওয়া যুবলীগের সম্মেলনে তিনি আরো বলেন, এতিমের টাকা আর্ত্মসাৎ এর অভিযোগে খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা হয় তত্ত্ববধায়ক সরকারের শাসনামলে। ১০ বছর মামলাটি আদালতে বিচারাধীন ছিল। স্বাক্ষী প্রমানের উপর ভিত্তি করে খালেদা জিয়ার ৫ বছরের জেল হয়েছে। এ রায়ে আওয়ামীলীগের কোন হাত ছিল না।

তিনি আরো বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়াও একজন দুর্নীতিবাজ। তার বিরুদ্ধেও দেশী-বিদেশী অনেক আদালত তার বিরুদ্ধে রায় দিয়েছে। তিনি হাওয়া ভবনে বসে দেশের সম্পদ লুট করেছেন। তার বিরুদ্ধেও হুলিয়া জারি রয়েছে।

ভেড়ামারা উপজেলা যুবলীগের আহক্ষায়ক আকরাম হোসেন শামীম এর সভাপতিত্ত্বে অনুষ্ঠিত যুবলীগের সম্মেলনে বক্তব্য রাখেন, আওয়ামীলীগেরউপ-দপ্তর সমপাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া, আওয়ামী যুবলীগের সাংগঠকি সম্পাদক আসাদুল হক আসাদ, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম, ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু, সাধারণ সম্পাদক ও ভেড়ামারা পৌর মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা, কুষ্টিয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল মুকুল, যুবলীগ নেতা মানিক মিয়া, আহাদুজ্জামান রানা, সোহেল রানা পবন, আমজাদ হোসেন, আব্দুল আজিজ, আনোয়ার হোসেন গামা প্রমুখ।

সম্মেলন শেষে আকরাম হোসেন শামীমকে সভাপতি ও মানিক মিয়াকে সাধারণ সম্পাদক করে উপজেলা আওয়ামী যুবলীগের কমিটি ঘোষণা করা হয়।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ




টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com