বৃহস্পতিবার, ২১ Jun ২০১৮, ১২:৩৫ অপরাহ্ন



জমি সংক্রান্ত বিরোধের জের রাজাপুর ভাতিজা কুপিয়ে জখম করল চাচাকে

জমি সংক্রান্ত বিরোধের জের রাজাপুর ভাতিজা কুপিয়ে জখম করল চাচাকে



মো.অহিদ সাইফুল, ঝালকাঠির রাজাপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে আপন চাচাকে কুপিয়ে গুরুতর জখম করেছে ভাতিজা। চাচা আব্দুস সোমেদ হাওলাদার (৫৫) কে মুমূর্ষ অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার দক্ষিন রাজাপুর গ্রামে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সুফিয়া বেগম বলেন, দীর্ঘদিন ধরে সোমেদ এর সাথে আপন ভাতিজা জুয়েল, সোহেল ও তাদের পিতা রহমান এর সাথে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। তারই জেরে মঙ্গলবার সন্ধ্যায় সোমেদকে একা পেয়ে হামলা চালায় ভাতিজারা। প্রথমে বাড়ির সামনে রাস্তায় সোমেদকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়। পরে প্রান বাঁচাতে প্রতিবেশীর ঘরে আশ্রয় নিলে সেখানেও সোমেদের ওপর হামলা চালায় ভাতিজারা। হামলার এক পর্যায়ে সোমেদকে মৃত ভেবে চলে যায় হামলাকরীরা। পরে স্থানীয়রা মুমূর্য অবস্থায় সোমেদকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে অবস্থার অবনতি হলে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
আহত সোমেদ এর ছোট ভাইয়ের ছেলে শাহ্ আলম জানান, হামলার আগে আমার ছেলে পারভেজ এর সাথে কথা কাটাকাটি হয় জুয়েল ও সোহেলের। বাকবিতন্ডার এক পর্যায় ধারালো অস্ত্র নিয়ে পারভেজকে ধাওয়া করে তারা। প্রান বাঁচাতে পারভেজ বাড়িতে আশ্রয় নিলে বসত ঘরে হামলা চালায় জুয়েল, সোহেল ও তার বাবা রহমান। এসময় প্রানভয়ে বাড়ির পাশে বাগানে আশ্রয় নিলে তারা বসত ঘর ভাংচুর করে ও ঘরে থাকা নগদ টাকা স্বর্নালংকারসহ মূল্যবান মালামাল লুট করে। তারা চলে যাওয়ার সময় আমার চাচা সোমেদকে রাস্তায় একা পেয়ে কুপিয়ে জখম করে।
এ বিষয় জানতে চাইলে রাজাপুর থানা পরিদর্শক মো. শামসুল আরেফিন বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media








© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com