সোমবার, ১৮ Jun ২০১৮, ০১:২২ অপরাহ্ন



৬ দফা দাবীতে সিসিকের অফিসার ও কর্মচারীদের অবস্থান কর্মসূচি

৬ দফা দাবীতে সিসিকের অফিসার ও কর্মচারীদের অবস্থান কর্মসূচি



৬ দফা দাবিতে বাংলাদেশ সিটি ও পৌর কর্মচারী ফেডারেশনের বাস্তবায়নে অংশ হিসেবে অবস্থান কর্মসূচী পালন করেছেন সিলেট সিটি কর্পোরেশনের অফিসার্স এসোসিয়েশনের কর্মকর্তা ও কর্মচারী সংসদের সদস্যবৃন্দ। মঙ্গলবার (১৩ মার্চ) সকাল ১১টা থেকে সিলেট সিটি কর্পোরেশনের গেইটে এ কর্মসূচি পালন করা হয়।

৬ দফা দাবিসমূহ হচ্ছে অবিলম্বে সিটি ও পৌর কর্মচারীদের পেনশন প্রথা চালু করতে হবে, অবিলম্বে সিটি ও পৌর কর্মচারীদের সরকারী কোষাগার থেকে বেতন ভাতা প্রদান করতে হবে, সিটি ও পৌর বিধিমালা ৫৩(২), ৫৪(২) ও ৬৮ ধারা সহ সকল কালো আইন বাতিল পূর্বক সিটি ও পৌর কর্মচারীদের বিধিমালা যুগোপযোগী করতে হবে, সকল প্রকার মাস্টাররোল কর্মচারীদের চাকুরী স্থায়ী করতে হবে, নিয়োগের ক্ষেত্রে কর্মকর্তা/কর্মচারীর পোষ্যদের (পোষ্য কোটার) চাকুরী প্রদান করতে হবে, সিটি ও পৌরসভায় যে সকল ব্লক পোস্ট রয়েছে সেই পদগুলোকে যোগ্যতা অনুযায়ী পদোন্নতি ও সিলেকশন গ্রেড প্রদান করতে হবে এবং অবসরপ্রাপ্ত কর্মচারীদের প্রযোজ্য সকল উৎসব ভাতা প্রদান করতে হবে।

অফিসার্স এসোসিয়েশনের আহবায়ক রুহুল আলমের সভাপতিত্বে ও কর্মচারী সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক কবীর উদ্দিন চৌধুরীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশন কর্মচারী সংসদের সভাপতি আব্দুল বাসিত, সাধারণ সম্পাদক আখতার হোসেন সিদ্দিকী বাবলু, অফিসার এসোসিয়েশনের যুগ্ম আহবায়ক চন্দন দাস, প্রশাসনিক কর্মকর্তা হানিফুর রহমান, প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা আ ন ম মনসুফ সহ অফিসার এসোসিয়েশন এবং কর্মচারী সংসদের সকল কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

অবস্থান কর্মসূচীতে জানানো হয় ৬ দফা দাবী আদায়ের লক্ষ্যে ১৯ মার্চ ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত কলম বিরতি পালন করা হবে। ২৮ মার্চ স্থানীয় সরকার মন্ত্রণালয়ের মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান এবং ৫ এপ্রিল মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হবে।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media








© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com