বগুড়ায় সুন্দরী প্রতিযোগিতা অনুষ্ঠিত

মতিউর রহমান মুসা, নববার্তা : বগুড়ায় সৃষ্টি মাল্টিমিডিয়া’র ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যাম্প-শো ও সুন্দরী প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকাল ৪টায় শহরের জলেশ্বরীতলা একটি হোটেলে সৃষ্টি মাল্টিমিডিয়ার আয়োজনে সৃষ্টি মাল্টিমিডিয়া’র ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এ র‌্যাম্প-শো ও সুন্দরী প্রতিযোগিতা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি এবিএম সিদ্দিক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এ কে এম আসাদুর রহমান দুলু ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও জেলা কৃষকলীগের সাবেক সভাপতি মোঃ মুনসুর রহমান মুন্নু, জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক মোঃ মুঞ্জুরুল হক মুঞ্জ, শহর কৃষকলীগের যুগ্ম আহবায়ক মাসুদ রানা সরকার, সুজাউদ্দৌলা সুজা।

এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সাধারন সম্পাদক জোবায়েল ইসলাম, সহ-সভাপতি সহিদুল ইসলাম আকাশ, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুর রহমান রবি প্রমূখ। মোট ৩০ জন প্রতিযোগিতায় অংগ্রন করেন। তারমধ্যে ১০ জন সুন্দরী প্রতিযোগিতায় ও র‌্যাম্প শো’তে সেরা ১০ এ বিজয়ী হন।

নববার্তা/নজরুল

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ




টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com