সোমবার, ২৮ মে ২০১৮, ০১:৩৯ পূর্বাহ্ন



বাগমারায় ৯ হাজার শিক্ষক-শিক্ষার্থী সন্ত্রাসবিরোধী শপথ

বাগমারায় ৯ হাজার শিক্ষক-শিক্ষার্থী সন্ত্রাসবিরোধী শপথ



বাগমারা প্রতিনিধি ঃ জঙ্গী, মাদক ও সন্ত্রাস বিরোধী শপথ নিয়েছেন রাজশাহীর বাগমারা উপজেলার নয় হাজার শিক্ষক ও শিক্ষার্থী। স্থানীয় সাংসদ এনামুল হক তাদের শপথবাক্য পাঠ করান।

শনিবার সকালে উপজেলার ভবানীগঞ্জ নিউমার্কেট মিলনায়তনের দ্বিতীয় ও তৃতীয় তলায় স্থানীয় সাংসদের উদ্যোগে আধুনিক শিক্ষা বিষয়ক এক আলোচনা সভার শুরুতেই শিক্ষক ও শিক্ষার্থীদের শপথ করানো হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী শিক্ষাবোর্ডের কলেজ পরিদর্শক ড. আকবর আলী। বিশেষ অতিথি ছিলেন মিশরের সাবেক রাষ্ট্রদূত শফিকুর রহমান, উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আব্দুল¬াহ আল মামুন। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলার নরদাশ কলেজের অধ্যক্ষ গোলাম সারওয়ার।

অনুষ্ঠানে উপজেলার উচ্চ মাধ্যমিক পর্যায়ের উপজেলার ৫৪টি কলেজ ও মাদ্রাসার ৯ হাজার শিক্ষার্থী ও শিক্ষকরা উপস্থিত ছিলেন। এছাড়াও ৩৬তম বিসিএস পরীক্ষায় চূড়ান্তভাবে নির্বাচিত উপজেলার সাতজন কৃতি শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

সভায় সাংসদ শিক্ষক, শিক্ষার্থীদের জঙ্গি, মাদক ও সন্ত্রাসের সঙ্গে না জড়ানো এবং মুক্তিযুদ্ধের চেতনা ধারণের জন্য শপথ পাঠ করান। তারা হাত তুলে তিন মিনিটের এই শপথ পাঠ করেন। শিক্ষার মাধ্যমে কীভাবে জীবনের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানো যায় সে বিষয়ে শিক্ষার্থীদের বিভিন্ন দিক নির্দেশনা দেওয়া হয়। শেষে ৩৬তম বিসিএস পরীক্ষায় উপজেলা থেকে চূড়ান্তভাবে উত্তীর্ণ সাতজনকে সংবর্ধনা দেয়া হয়।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media








© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com